সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

চরফ্যাশনে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

চরফ্যাশনে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

চরফ্যাশন প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে তানিয়া (১৪) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ আইচা থানা পুলিশ চরফ্যাশন হাসপাতাল থেকে নিহত কিশোরীর লাশ উদ্ধার করে শনিবার (১১সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। গত শুক্রবার বিকালে ঢালচর ইউনিয়নের চরনিজাম এলাকার আবাসন প্রকল্পের একটি ঘরে এঘটনা ঘটে। নিহত কিশোরী ওই গ্রামের বাসিন্দা ফারুকের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য নুরনবী জানান, শুক্রবার বিকালে কিশোরী তানিয়ার ছোট ভাই নাহিদের সাথে ঝগড়া বাধে। এনিয়ে মা রিনা বেগম মেয়ে তানিয়াকে মারধর করেন। এতে মায়ের সাথে অভিমান করে ওই কিশোরী ঘরের জানালার গ্রীলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। এসময় স্বজনরা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎক নাফিসা ইমাম জানান, স্বজনরা কিশোরীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, নিহত কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পেলে মৃত্যুর মূল রহস্য জানা যাবে।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com