সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

পূজামন্ডপে কোরআন অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে- মুসলিম ঐক্য পরিষদ

পূজামন্ডপে কোরআন অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে- মুসলিম ঐক্য পরিষদ

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার নানুয়ার দিঘির পাড় পূজামন্ডপে মূর্তির পায়ের নিচে পবিত্র আল-কোরআন রেখে অবমাননার ঘটনা এবং ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের চক্রান্তের তীব্র প্রতিবাদ ও দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় খলিফা পট্রি ফেরদাউস জামে মসজিদে এক জরুরী সভায় নেতৃবৃন্দ বলেন, কুমিল্লার ঘটনা ইসলাম ও দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এদেশে হিন্দু সম্প্রাদায়ের লোকেরা সর্বোচ্চ নিরাপত্তা ও সুযোগ সুবিধা ভোগ করেও বার বার ইসলাম,নবী( সাঃ) কে নিয়ে কটুক্তি ও বিষোদগার করে যাচ্ছে। এদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় আজ পবিত্র মহাগ্রন্থ আল কোরআন কে অবমাননা করেছে। ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ এব্যাপারে গভীর উদ্বেগ ও ক্ষোভ  প্রকাশ করে   সরকারকে শক্ত পদক্ষেপ ও দোষী ব্যক্তিদের দ্রুত শাস্তির দাবি জানিয়েছে।

সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতী ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে  সভায় বক্তব্য রাখেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের  সাধারন সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম , সহ সভাপতি আলহাজ্ব মুফতী আহাম্মদ উল্লাহ, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ আতাউর রহমান মোমতাজী, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন, সহ সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলাম, সহ সম্পাদক মাওলানা মোঃ আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা ইস্রাফিল আলম।প্রচার সম্পাদক মাওলানা নূরুল আমিন, দফতর সম্পাদক এইচ এম ইব্রাহীম, কার্যকরী সদস্য মাওলানা আব্দুর রহমান চৌধুরী, কার্যকরী সদস্য মোহাদ্দেস আমীনুল হক নোমানী,  কার্যকরী সদস্য মাওলানা মোঃ নূরুল্লাহ তাহেরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com