বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কৃষক দলের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় ভোলায় আবদুর রহমান সেন্টু কে সংবর্ধনা ভোলার ধনিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন ফেরদৌস বাহাদুর ভোলায় কাফনের কাপর প‌রে প্রতীক হাতে নিলেন বিদ্রোহী প্রার্থী ভোলার দক্ষিণের বঙ্গোপসাগরে জাহা‌জের ধাক্কায় ফি‌শিং‌বোর্ড ডু‌বি, নি‌খোঁজ ১৩ জে‌লে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে ভোলার উপকূল জুড়ে বৃষ্টি অব্যাহত ॥ সামাল দিতে সর্বাত্মক প্রস্তুতি ফাইনালে লড়বে ভোলা প্রেসক্লাব বনাম তজুমদ্দিন প্রেসক্লাব ভোলায় যুবলীগ নেতা হত্যার পরিকল্পনায় পরাজিত প্রার্থী: পুলিশ ভোলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযু‌দ্ধে দুই জলদস‌্যু নিহত লালমোহনে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্ত:উপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বিচার প্রার্থীদের ভোগান্তি লাঘবে ভোলায় জজ কোর্টে “হেল্প ডেস্ক” সেবাকুঞ্জের উদ্বোধন
‘বিশ্বজুড়ে সাম্প্রদায়িক উস্কানি, রেশ পড়েছে বাংলাদেশেও’

‘বিশ্বজুড়ে সাম্প্রদায়িক উস্কানি, রেশ পড়েছে বাংলাদেশেও’

অনলাইন ডেস্কঃ

কুমিল্লায় মণ্ডপে হামলার ঘটনায় তদন্ত চলছে। হামলা যারাই করুক না কেন তাদের বিচার করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নিজেদের সংখ্যালঘু মনে না করতে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, সবাই এদেশের নাগরিক। আত্মবিশ্বাস নিয়ে সবাই বাংলাদেশের মাটিতে বসবাস করবে। এসময় তিনি বলেন, বিশ্বজুড়ে সাম্প্রদায়িক উস্কানি রয়েছে আর তার রেশ বাংলাদেশেও পড়ছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে গণভবন থেকে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন তিনি। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ঢাকেশ্বরী মন্দিরে পূজার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের সময় এ কথা জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, কিছু দুষ্ট চক্র এ ধরনের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। এসময় প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশকেও সতর্ক থাকতে অনুরোধ করেন। তিনির বলেন, সেখানে এমন কোনো ঘটনা যাতে না ঘটে যার প্রভাব বাংলাদেশে পড়তে পারে।

দেশে বিদ্যমান সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা করছে কিছু দুষ্টচক্র। তারাই কিছু ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়। কুমিল্লার ঘটনাও তারই ধারাবাহিকতায় ঘটেছে। তবে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে। এসময় সম্প্রীতি রক্ষায় দেশের জনগণকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, কোনো নির্দিষ্ট গোষ্ঠী নয় সবার ভাগ্য উন্নয়নে কাজ করছে তার সরকার।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com