বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বেগম রোকেয়া দিবস আজ কৃষক দলের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় ভোলায় আবদুর রহমান সেন্টু কে সংবর্ধনা ভোলার ধনিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন ফেরদৌস বাহাদুর ভোলায় কাফনের কাপর প‌রে প্রতীক হাতে নিলেন বিদ্রোহী প্রার্থী ভোলার দক্ষিণের বঙ্গোপসাগরে জাহা‌জের ধাক্কায় ফি‌শিং‌বোর্ড ডু‌বি, নি‌খোঁজ ১৩ জে‌লে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে ভোলার উপকূল জুড়ে বৃষ্টি অব্যাহত ॥ সামাল দিতে সর্বাত্মক প্রস্তুতি ফাইনালে লড়বে ভোলা প্রেসক্লাব বনাম তজুমদ্দিন প্রেসক্লাব ভোলায় যুবলীগ নেতা হত্যার পরিকল্পনায় পরাজিত প্রার্থী: পুলিশ ভোলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযু‌দ্ধে দুই জলদস‌্যু নিহত লালমোহনে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্ত:উপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
ভোলার চরফ্যাশনে ট্রলার ডুবিতে এক শিশুর মৃত্যু : নিখোঁজ ২

ভোলার চরফ্যাশনে ট্রলার ডুবিতে এক শিশুর মৃত্যু : নিখোঁজ ২

চরফ্যাশন প্রতিনিধিঃ

আকস্মিক ঘুণিঝড়ের কবলে পড়ে ভোলার চরফ্যাশনের মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থল থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে আরো দুইজন। রোববার দুপুরে উপজেলার দক্ষিণ আইচা থানার চরকুকরী মুকরী ইউনিয়নের চর পাতিলা এলাকার মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের চরমানিকা আউটপোষ্টের কমান্ডার এম ওয়ালিউল্লাহ জানান, দুপুরে চর পাতিলা থেকে মাল বোঝাই একটি ট্রলারে করে ৯ জন চর কচ্ছপিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। এ সময় ট্রলারটি কচ্ছপিয়া ঘাটের নিকটবর্তী এলাকায় আসলে আকস্মিক ঘুর্ণিঝড়ের কবলে ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের চরমানিকা আউটপোস্ট এলাকার একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় তারা জোনায়েদ (৩) নামে এক শিশুকে মৃত উদ্ধার করে। এছাড়া রোজিনা (২৫) জোবায়ের (২) সহ দুজনকে আহত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।
পানির তীব্র স্রোত ও উত্তাল ঢেউয়ের কারণে স্বপন (৩০) ও বিলকিস বেগম (৫০) নামে আরো দুইজন পানির গভীরে তলিয়ে যাওয়ায় তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ স্বপন ও তার মা বিলকিস বেগমকে উদ্ধার করতে দুপুর ২টা থেকে চরকুকরী মুকরী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন, ইউপি সদস্য বাদশা, ঘাট ইজারাদার ফারুকসহ স্থানীয় লোকজন উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন জানান, আমরা এখনো উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি। কোন কারনে ব্যর্থ হলে প্রয়োজনে ডুবুরি দল এনে তাদেরকে দিয়ে নতুন করে উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com