বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

ভোলার চরসামাইয়ায় নির্বাচনে হেরে গিয়ে জয়ী প্রার্থীর কর্মীদের উপর হামলা

ভোলার চরসামাইয়ায় নির্বাচনে হেরে গিয়ে জয়ী প্রার্থীর কর্মীদের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক :-

গত বুধবার সারা দেশের ন্যায় ভোলা সদর উপজেলার ১২ টি ইউনিয়নে ৫ম ধাপের ভোট সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনকে ঘিরে বেড়েছে সহিংসতা। চরসামাইয়ার তালা মার্কা নিয়ে জয়ী মেম্বার প্রার্থী মোঃ মিজানুর রহমানের কর্মী এবং সমর্থকদের উপর অতর্কিত হামলা করেন হেরে যাওয়া প্রতিপক্ষ মোঃ শাহে এমরান(ফুটবল মার্কা) ও মোঃ মামুন অর রশিদ(মোরগ মার্কা)। বুধবার ভোটগ্রহণ চলাকালে মোঃ মিজানুর রহমানের কর্মীদের উপর হঠাৎ করেই অতর্কিত হামলা চালায় হেরে যাওয়া দুই প্রার্থীর সমর্থকরা।

এতে জয়ী প্রার্থী মোঃ মিজানুর রহমানের ৫ জন কর্মী গুরুতর আহত হয়। তারা এখন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। মোঃ মিজানুর রহমান বলেন, ভোট শুরু হওয়ার পর থেকেই ওরা বুঝে গিয়েছিল যে, সুষ্ঠু নির্বাচন হচ্ছে এবং জনগণ আমাকে ভোট দিচ্ছে। তাই কেন্দ্রের মধ্যে বিশৃংখলা সৃষ্টি করার জন্যই মোঃ শাহে এমরান(ফুটবল মার্কা) ও মোঃ মামুন অর রশিদ(মোরগ মার্কা) একত্রিত হয়ে আমি সহ আমার কর্মী এবং সমর্থকদের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে হামলা শুরু করে। এতে ১৪ জন অহত হয়। তাদের মধ্যে ঘটনাস্থলেই ৯ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং বাকি ৫ জনকে গুরুতর আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

অপরদিকে ঘটনার সত্যতা জানতে মোঃ শাহে এমরান(ফুটবল মার্কা) ও মোঃ মামুন অর রশিদ(মোরগ মার্কা) এর সাথে বহুবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

উক্ত বিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমাদের কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। আসলে আমরা আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।
মোঃ মিজানুর রহমান বলেন, আমরা একটি মামলা দায়ের কররার প্রস্তুতি নিচ্ছি।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com