বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

ভোলার চরসামাইয়ায় পারিবারিক কলহের জের ধরে মামার উপর হামলা

ভোলার চরসামাইয়ায় পারিবারিক কলহের জের ধরে মামার উপর হামলা

ডেস্ক রিপোর্ট :-

ভোলার চরসামাইয়ায় পারিবারিক কলহের জের ধরে মোঃ মাকসুদুর রহমান(৩২) নামে একজনকে পিটিয়ে গুরুতর আহত করেন ভাগ্নে হারুন মাতাব্বর। মোঃ মাকসুদুর রহমান পেশায় একজন অটো রিকশা চালক।

তিনি বলেন, আমি সারা দিন অটো রিকশা চালিয়ে রাত ৮ টায় বাসায় চলে যাই। এরপর চা খাওয়ার উদ্দেশ্যে বড় চরসামাইয়া, ৫ নং ওয়ার্ডের চকিদার বাড়ি সংলগ্ন জাকিরের দোকানে গিয়ে বসি। এমন সময় হারুন মাতাব্বর (৩৫) সহ আরো ২ জন হঠাৎ করে এসেই আমাকে মোটা বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। আমার চিৎকার শুনে এলাকার লোকজন চলে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। এরপর এলাকার লোকজন আমাকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

হামলার কারণ জানতে চাইলে মোঃ মাসুদুর রহমান বলেন, হারুন মাতাব্বর তার চাচাতো বোনের ছেলে। হারুন মাতাব্বরের মামা মোঃ বিল্লাল পেয়াদা অনেক দিন ধরেই তার নিজের কিছু পারিবারিক সমস্যার দায় আমার কাঁধে চাপিয়ে দিতে চাচ্ছিল। সে দুইটি বিবাহ করেছে। অজ্ঞাত কোন কারনে সেই দ্বিতীয় বউ এর সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। কিছুদিন পর সে তার স্বামী মোঃ বিল্লাল পেয়াদার নামে একটি মামলা দায়ের করে। বিল্লালের দাবি, মোঃ মাসুদুর রহমান তাকে মামলা করতে সহায়তা করেছে। মূলত এই কারণেই হারুন মাতাব্বর তার উপর হামলা চালায়।


অন্যদিকে হারুন মাতব্বরের সাথে মুঠোফোনে যোগাযোগ করে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন, মোঃ মাসুদুর রহমানের সাথে আমার তর্কাতর্কি হয়েছে। কোন মারামারি হয়নি। সে নিজেই টেবিল থেকে পড়ে গিয়ে ব্যথা পেয়েছে।

উক্ত বিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমাদের কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। আসলে আমরা আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com