শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় মনপুরার ২ জেলের মৃত্যু ॥ ১ জেলে নিখোঁজ মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ চতুর্থ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা” শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের লালমোহনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ভোলার তজুমদ্দিনে ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ এর আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত ভোলায় মেঘনা-তেঁতুলিয়ার ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ রোহিঙ্গাদের অবশ্যই মিয়ানমারে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী দাখিল পরীক্ষা ১৪ নভেম্বর শুরু, একই দিন শুরু হতে পারে এসএসসি
ভোলায় করোনা থেকে সুস্থ্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানালো প্রশাসন।

ভোলায় করোনা থেকে সুস্থ্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানালো প্রশাসন।

মোঃ আরিয়ান আরিফ, ভোলাঃ

ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১৩ দিনের মধ্যেই সুস্থ্য হয়ে উঠেছেন বাবা-মেয়েসহ ৩ জন। করোনা যুদ্ধে জয়ী এই তিন জনকেই সোমবার (১১ মে) দুপুরে জেলঅ স্বাস্থ্যবিভাগ ছাড়পত্র দিয়েছে। জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা স্বাস্থ্যবিভাগ তাদের করতালির মধ্যদিয়ে ফুলের শুভেচ্ছা জানায়। এ সময় উপহার হিসেবে তুলে দেয়া হয় ফল। একই সাথে ৪৫টি বাড়ির লকডাউন প্রত্যাহার করে দেয়া হয়েছে।

এ সময় ভোলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আল মামুন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহে আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২৮ এপ্রিল শহরের বিএভিএস রোড এলাকা বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মোজাহিদুর রহমান ও তার কলেজ পড়–য়া মেয়ে শানজিদা খানম মিম এবং ইলিশ এলাকার অপর এক ব্যক্তি করোনা সনাক্ত হয়।
স্বাস্থ্যবিভাগের তত্ত্বাবধানে নিজ বাড়িতে আইসোলশনে থেকে তারা সবাই সুস্থ্য হয়ে উঠেন।
করোনা যুদ্ধে জয়ী হওয়ায় শুকরিয়া আদায় করেন ব্যবসায়ী মজুাহিদ ও তার পরিবার। ব্যবসায়ী মুজাহিদ যমুনা টেলিভিশনের ভোলা প্রতিনিধি এইচ এম জাকিরের বড় ভাই। জাকিরের পরিবার ও সেখানকার ৪৫টি লকডাউনে ছিলেন।
এদিকে করোনা সন্দেহে এখণ পর্যন্ত ৬৮৯ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে রিপোর্ট এসছে ৪৭৩টি। এদের মধ্যে ৮জন করোনা সনাক্ত হলেও ৫ জন সুস্থ্য হয়েছেন।
বর্তমানে আক্রান্ত আছেন ৩জন। এদের মধ্যে ২ জন নিজ বাড়িতে এবং একজন হাসপাতালে আইসোলেশনে আছেন।
এছাড়াও গত ২৪ ঘন্টায় ৫৭ জনসহ জেলায় এখন বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছে ৩৫৪ জন। এছাড়াও ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হয়েছে ১৬২৫ জনের। সর্বমোট কোয়ারেন্টিনে রাখা হয়েছিলো ১৯৭৯ জনকে।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com