শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় মনপুরার ২ জেলের মৃত্যু ॥ ১ জেলে নিখোঁজ মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ চতুর্থ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা” শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের লালমোহনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ভোলার তজুমদ্দিনে ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ এর আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত ভোলায় মেঘনা-তেঁতুলিয়ার ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ রোহিঙ্গাদের অবশ্যই মিয়ানমারে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী দাখিল পরীক্ষা ১৪ নভেম্বর শুরু, একই দিন শুরু হতে পারে এসএসসি
ভোলায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

ভোলায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

ভোলার রাজাপুর ইউনিয়নে নদী ভাঙ্গন কবলিত এলাকায় ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বুধবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে ভোলা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রাজাপুর ইউনিয়নের জোড়খাল এলাকার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৭ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা উধিদপ্তদের পক্ষে ৭ হাজার ৫০০ টাকা করে চেক বিরতন করেন ভোলা জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী।
এ সময় উপস্থিত সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ মোতাহার হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইউছুফ হাসান প্রমূখ।
উল্লেখ, সম্প্রতি উজানের পানির ঢলে  ভোলার রাজাপুর ইউনিয়নের বেশ কয়েকটি পয়েন্টে ভাঙ্গন দেখা দিয়েছে। এতে বিলিন হয়ে গেছে কয়েক শতাধিক ঘরবাড়ি সহ বহু স্থাপনা। এই ভাঙ্গন রোধে জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড ইমারজেন্সি জিও ব্যাগ ও জিও টিউব ফেলে এক যোগে কাজ করে যাচ্ছেন। আর এই ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রথমিক ভাবে এই নগদ অর্থ বিতরণ করা হয়।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com