বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বেগম রোকেয়া দিবস আজ কৃষক দলের কেন্দ্রীয় কমিটিতে পদ পাওয়ায় ভোলায় আবদুর রহমান সেন্টু কে সংবর্ধনা ভোলার ধনিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন ফেরদৌস বাহাদুর ভোলায় কাফনের কাপর প‌রে প্রতীক হাতে নিলেন বিদ্রোহী প্রার্থী ভোলার দক্ষিণের বঙ্গোপসাগরে জাহা‌জের ধাক্কায় ফি‌শিং‌বোর্ড ডু‌বি, নি‌খোঁজ ১৩ জে‌লে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে ভোলার উপকূল জুড়ে বৃষ্টি অব্যাহত ॥ সামাল দিতে সর্বাত্মক প্রস্তুতি ফাইনালে লড়বে ভোলা প্রেসক্লাব বনাম তজুমদ্দিন প্রেসক্লাব ভোলায় যুবলীগ নেতা হত্যার পরিকল্পনায় পরাজিত প্রার্থী: পুলিশ ভোলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযু‌দ্ধে দুই জলদস‌্যু নিহত লালমোহনে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্ত:উপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
ভোলায় বাথরুম থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় বাথরুম থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

ভোলা পৌরসভার ৬নং ওয়ার্ড ওয়েস্টার্ন পাড়ার একটি ফ্ল্যাট বাসা থেকে সোনিয়া (১৪) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুরে ঠিকাদার জামাল গোলদারের বাসার নিচ তালার বাথরুম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। বিকালে লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন। তবে এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ ও ময়নাতদন্তের ভিত্তিতে ব্যবস্থা নেওয়ার কথা হবে বলে জানান।

ভোলা সদর থানার এসআই মো: জসিম উদ্দিন বলেন, সোমবার দুপুরে ভোলা পৌরসভার ৬নং ওয়ার্ডের জামাল গোলদারে ফ্ল্যাটের নিচ তালায় থেকে লাশ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন গৃহকর্মী সোনিয়ার জীবন বাচাঁনোর চেষ্টায় তাকে আগেই বের করে রাখেন। এসময় তারা লাশটি বাথরুমে বাইরে পেয়েছে বলে জানান। ঐ ফ্ল্যাটের মালিক জামাল গোলদার জানায়, সকালের দিকে আমার বাসার কেয়ারটেকার শাহাবুদ্দিন বাথরুমের দরজা খুলে সোনিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে সবাই মিলে ধরে তাকে হাসপাতালে পাঠানোর চেষ্টা করলে তার নিথর শরীর দেখতে পায়। পরে ভোলা সদর থানায় জানানো হলে পুলিশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

নিহত সোনিয়া লালমোহন উপজেলার ধলীগড়নগর ইউনিয়নের চতলা গ্রামের মৃত মিলনের মেয়ে। তার মা নাজমা বেগম ও দাদা খবর পেয়ে সোনিয়াকে শেষ বারের মতো দেখতে আসে। তবে এই  ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ করা হয়নি থানায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, প্রায় সময় গৃহকর্মী সোনিয়াকে মারধর করা হতো। মাঝে মধ্যেই তার কান্নার চিৎকার শুনা যেতো। আত্মহত্যার ঘঁনাটি রহস্যজনক হতে পারে বলে এলাকাবাসী জানিয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

গৃহকর্মী সোনিয়ার মা নাজমা বেগম বলেন, গত ৩ ধরে আমার মেয়ে জামাল ঠিকাদারের বাসায় কাজ করে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষিদের বিচার দাবী করছি।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে সোনিয়ার মৃত্যুর মূল রহস্য জানা যাবে। ময়নাতদন্তের রিপোর্ট ও অভিযোগ পেলে আইনানুনগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com