বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

ভোলায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে চার লাখ টাকা ছিনতাই

ভোলায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে চার লাখ টাকা ছিনতাই

ইসমাইল হোসেন আরিফ  ||

ভোলা সদর উপজেলার দক্ষিন দিঘলদী ইউনিয়নের বটতলা বাজারের গোল্ড ও ঔষধ ব্যবসায়ী প্রবির চন্দ্র মাঝি (৩৭) দোকান থেকে বাড়ী ফেরার পথে তাকে কুপিয়ে হত্যা করে চার (৪) লাখ টাকা ছিনতাই করেছে দূর্বৃওরা।

২০ই জুন (শনিবার) রাত সাড়ে ১২ টার সময় এ ঘটনা ঘটে। এ সময় প্রবির চন্দ্রের সাথে থাকা তার ছোট ভাই সজিব চন্দ্র মাঝি গুরুতর আহত হয়। এই ঘটনায় জড়িত আব্বাস উদ্দিন নামে একজন কে স্থানীয় জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় বাজার ব্যবসায়ীদের সুএে জানা যায়, প্রতিদিনকার মতো তার (দীপরাজ) ফার্মেসী দোকান বন্ধ করে ছোট ভাই সজিবকে নিয়ে বাড়ী ফেরার পথে রাস্তায় গাছ ফেলে রেখে ও দুই পাস থেকে জিআই তার ধরে রেখে তাদের মোটরবাইকের গতিরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাদের হাতে থাকা চার লক্ষাধিক টাকা ও দোকানের চার ভরি অলংকার ছিনিয়ে নিয়ে দূর্বৃওরা পালিয়ে যায়। এসময় দুজনেই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রবির চন্দ্র কে মৃত ঘোষনা করে। অন্যজন (সজিব) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ঘটনায় জড়িত চারজনকেই পুলিশ সনাক্ত করতে সক্ষম হয়েছে এবং একজন স্থানীয় জনতার হাতে ধরা পড়লে পুলিশ সেখান থেকে তাকে আটক করে। এছারা ঘটনাস্থল থেকে একটি ধাড়ালো ছুরি উদ্ধার করা হয়েছে। বাকি অপরাধীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com