শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় মনপুরার ২ জেলের মৃত্যু ॥ ১ জেলে নিখোঁজ মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ চতুর্থ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা” শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের লালমোহনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ভোলার তজুমদ্দিনে ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ এর আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত ভোলায় মেঘনা-তেঁতুলিয়ার ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগ রোহিঙ্গাদের অবশ্যই মিয়ানমারে ফিরে যেতে হবে: প্রধানমন্ত্রী দাখিল পরীক্ষা ১৪ নভেম্বর শুরু, একই দিন শুরু হতে পারে এসএসসি
ভোলায় ৭৫০০’শ মসজিদ এর ইমাম ও মোয়াজ্জেমদের মাঝে কুয়েতি কমপ্লেক্সের ত্রান বিতরণ

ভোলায় ৭৫০০’শ মসজিদ এর ইমাম ও মোয়াজ্জেমদের মাঝে কুয়েতি কমপ্লেক্সের ত্রান বিতরণ

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দেশের করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে লকডাউনের ভোলার অসহায় খেটে-খাওয়া মানুষের পাশাপাশি জেলায় মসজিদ মাদ্রাসার ইমাম মোয়াজ্জেম,এবং খাদেমদারসহ প্রতিটি মসজিদ কমিটির সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গরা দুর্ভোগে অসহায়ের দিন কাটাচ্ছেন। করোনা সতর্কতা এড়াতে দেশের গনজমায়েত অর্থাৎ মসজিদ মাদ্রাসা গুলি জমায়েত নিশিদ্ধ করেছে সরকার ও স্থানীয় প্রশাসন। তাই তাদের কথা বিবচনায় রেখে ভোলার প্রত্যেকটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পরিবাবারের জন্য খাদ্যে সামগ্রী নিয়ে করোনা দুর্যোগে পাশে দাড়ালেন বোরহানউদ্দিনের কুয়েত কমপ্লেক্সের প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ জাকির হোসেন।

গতকাল ২০এপ্রিল সোমবার থেকে ভোলার ১৩টি ইউনিয়ন সহ ভোলার পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রত্যেকটি মসজিদ এর আলেম ওলামাদের মাঝে এইসকল খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসকল খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন কুয়েত কমপ্লেক্স এর জাকির সাহেবের সহযোদ্ধা ও সহোযোগি হিসেবে দায়িত্বে থাকা ভোলার ডায়গোনেস্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি এপোলো ডায়গোনেস্টিক সার্ভিসের চেয়্যারমেন এবং জৈনপুরী পীর সাহেব এর খানকার প্রদান খাদেম ও পরিচালক জনাব মোঃ জাহিদুল হক শুভ মিয়া।

প্রতিটি খাদ্য সামগ্রী যার মধ্যে রয়েছে মসজিদ প্রতি ৫০ কেজি চাল, ১০ কেজি আলু, এবং ০২ কেজি করে মশারী ডাল।

এসময় জাহিদুল হক শুভ বলেন, কুয়েতি কমপ্লেক্সের পরিচালক জাকির হোসেন সাহেব তার নিজস্ব উদ্যোগে দেশের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসা নির্মান সহ অসংখ্য আলেম ওলামাদের বিভিন্ন সময়ে তিনি সাহায্যে সহায়তা করে থাকেন। তার উদ্দেশ্য হলো মানুষের সেবা করা। তাইত দেশের চলমান সংকট মোকাবেলায় তিনি ভোলার আলেম ওলামা সমাজের পরিবারের কথাভেবে মসজিদ মাদ্রাসার ইমাম, মোয়াজ্জেমদের পাশে দাড়িয়ে মানবতার উদার দৃষ্টি স্থাপন করেছেন। তার সহোযোগি হিসেবে এসকল খাদ্যে সামগ্রী বিতরণ করতে পেরে তিনি নিজেকে ধান্যে মনে করছেন। এসময় তিনি কুয়েতি কমপ্লেক্সের মোঃ জাকির হোসেনের জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com