সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ন

মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ

মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ

মহনবী হযরত মুহাম্মদ (স:) সম্পর্কে কটুক্তিমূলক মন্তব্য করা ও ইসলাল ধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুঁ দন্ড করে আইন পাশ করার দাবিতে ভোলায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাদ জুমা ভোলা সদর রোডের হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এই বক্তরা বলেন, ফেইসবুকরে আইডি থেকে ভোলায় একের পর এক মহানবী হযরত মুহাম্মদ (স:) সম্পর্কে কটুক্তিমূলক মন্তব্য করা ঘটনা বেশ কয়েকবার হয়েছে। এই ঘটনা গুলোর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার না হওয়ায় আবারও একই ঘটনা ঘটেছে। তাই আল্লাহ রাসূল ও ইসলাম ধর্ম অবমাননাকীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির বিধান রেখে সংসদে আইন পাশ ও উগ্রবদী হিন্দু সম্প্রদায়ের সংগঠন ইসকনের সকল কার্যক্রম স্থায়ীভাবে বন্ধ করার দাবিতে জানান বক্তরা।

এসময় তারা গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক ফেইসবুকের ম্যাসেঞ্জারে মহানবী (স) কে অবমাননা করা হয়। এই ঘটনায় ভোলা বিভিন্ন ইসলামি সংগঠন ও ধর্মপ্রাণ মুসল্লিরা গৌরাঙ্গের সর্বেচ্চ শাস্তির দাবী জানান। এই ঘটনায় পুলিশ গৌরাঙ্গ কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

এসময় বক্তব্য রাখেন ,ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার সভাপতি মাও,তাজউদ্দীন ফারুকী, সিনিয়র সহ সভাপতি, মাও,আতাউর রহমান মমতাজি মাও,সাধারণ সম্পাদক মাও মো.তরিকুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান বিন মোস্তফা , মাও আব্দুল মমিন ,মাও মো. ইস্রাফিল আলম প্রমুখ।

Facebook Comments


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com