1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে বাপ্তা ইউনিয়ন চ্যাম্পিয়ন - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে বাপ্তা ইউনিয়ন চ্যাম্পিয়ন

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৩০৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বাপ্তা ইউনিয়ন ২ -০ গোলে দক্ষিণ দিঘলদী ইউনিয়নকে হারিয়ে বিজয়ী শিরোপা অর্জন করেন।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সার্বিক সহযোগীতায় ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

প্রথমার্ধে খেলা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই প্রতিপক্ষের জালে ১গোল জড়িয়ে খেলায় এগিয়ে যায় বাপ্তা ইউনিয়ন। এর পরে দ্বিতীয়ার্ধের মাজামাঝি সময়ে আরেকটি গোল করে বাপ্তা ইউনিয়ন তাদের জয় সুনিশ্চিত করে নেয়। এরপর শত চেষ্টা করেও দক্ষিণ দিঘলদী ইউনিয়ন একটিও গোল করতে না পেরে খেলা সমাপ্ত হওয়ার পর ফলাফলে দেখা গেছে ২-০ গোলে দক্ষিণ দিঘলদীকে হারিয়ে বাপ্তা ইউনিয়ন দ্বিতীয় বারের মতো চ্যাম্পিয়ান শিরোপা জয় করলো।

পুরো টুর্নামেন্ট জুড়ে ৪টি গোল করে সর্বাধিক গোলদাতা হলেন খেলোয়ার নাজিম। একইভাবে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে উঠে আসে  দলের আরেক খেলোয়ার আসিফের নাম।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক তৌফিক ই লাহী চৌধুরী বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফিগুলো তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন , পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন, সদর উপজেলা এসি ল্যান্ড আলী সুজা, চেম্বার অব কমার্সের সভাপতি সফিকুল ইসলাম, সদর উপজেলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, দক্ষিন জয় নগর ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান বাচ্চু প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, খেলার নিয়ম অনুযায়ী একটি টীম বিজয়ী অপর টীম হারবে।আজকে দক্ষিণ দিঘলদী খেলায় তাদের অসাধারণ নৈপুণ্য দেখিয়েও হেরেছে। খেলার নিয়ম অনুযায়ী যেহেতু এক দল জয়ী হয় সেই হিসেবে বাপ্তা আজকে জয়ী হয়েছে। আমরা টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে জয়ী এবং বিজিত উভয় দলকেই অভিনন্দন জানাই।

এছাড়াও তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, সামনে আমাদের আরো অনেক টুর্নামেন্ট রয়েছে। আপনারা নিয়মিত মাঠে এসে খেলা উপভোগ করবেন। আগামী ১৭ই জুন বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। সেই সাথে তিনি দর্শকদেরকে তিনি ওই খেলা দেখার আমন্ত্রণ জানান।

গত ৮ই জুন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ১৩টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করে। ৭দিন ব্যাপী এই টুর্নামেন্টের গ্রুপ পর্ব ও নক আউট পর্বের খেলাগুলো চলে। গ্রুপ ও নক আউট পর্বে অসাধারন ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে বাপ্তা ইউনিয়ন ও দক্ষিন দিঘলদী ইউনিয়ন ফাইনালে উত্তীর্ণ হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page