1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে ভোলার সাংবাদিক সমাজ - ভোলা প্রতিদিন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে  ভোলায় শুরু হয়েছে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৩। তৃণমূল কর্মীদের আস্থার অপর নাম মামুনুর রশিদ বাবুল চৌধুরী দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে স্বপদে পুনর্বহালের দাবিতে ভোলায় মানববন্ধন ভোলায় লোহার তৈরী পাইপগান, ১৫ টি কার্তুজ সহ আটক ৩ জন। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ইইউ’র অভিনন্দন’ ভোলায় ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু রাত পোহালেই নির্বাচন, প্রস্তুত ভোলার প্রতিটি কেন্দ্র। ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া।

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে ভোলার সাংবাদিক সমাজ

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচারের দাবির পাশাপাশি দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভোলার সাংবাদিক সমাজ। শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় ভোলা প্রেসক্লাবের আয়োজনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় অংশ নিয়ে জেলার পুরো সাংবাদিক সমাজ এ দাবি জানান। একই সঙ্গে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে হত্যাকারীদের বিচারের দাবিও জানানো হয়।

ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক অমিতাভ রায় অপুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম ফারুকুর রহমান, মো. আবু তাহের, এটিএন বাংলা ও ইত্তেফাকের জেলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জুন্নু রায়হান, সময় টিভি ও সমকাল প্রতিনিধি নাছির উদ্দীন লিটন, ৭১ টিভির প্রতিনিধি মো. কামরুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দুর্নীতিবাজ ও লুটেরাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই সাংবাদিকদের ওপর হামলা করে। তারা চায় হামলা করে সাংবাদিকদের লেখা বন্ধ করতে। কিন্তু কোনো পেশাদার সাংবাদিক কখনোই দুস্কৃতিকারির হামলায় ভয় পায় না। নাদিম ছিলেন একজন সৎ ও ন্যায়পরায়ণ সাংবাদিক। বকশিগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর বিরুদ্ধে একাধিক দুর্নীতি ও অপকর্মের সংবাদ করায় তার নেতৃত্বে নাদিমকে হত্যা করা হয়েছে। নাদিম হত্যার বিচারে আমরা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেশ টিভি ও বাংলা নিউজ টোয়েন্টিফোর ডট কমের প্রতিনিধি ছোটন সাহা, মাই টিভির প্রতিনিধি মো. লিটন, যমুনা টিভির প্রতিনিধি জুয়েল শাহা, কালের কণ্ঠের প্রতিনিধি ইকরামুল, ঢাকা মেইলের প্রতিনিধি ইব্রাহিম আকতার আকাশ, ঢাকা পোস্টের প্রতিনিধি আব্দুল হান্নান, সাংবাদিক হাসনাইন, আমির হামজা, ইসমাঈল, আনোয়ার হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page