1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপে সং*ঘর্ষ, আ*হত ১০ - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপে সং*ঘর্ষ, আ*হত ১০

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৪৭৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে করে অত্যন্ত পক্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজনকে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া সংঘর্ষ চলাকালে খেলোয়াড়দেরকে বহনকৃত দুটি মাইক্রোবাস ব্যাপক ভাঙচুর করা হয়। সোমবার (১৯ জুন) বিকাল ছয়টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও বোরহানউদ্দিন থানা পুলিশ জানান, ভোলা সরকারি স্কুলের মাঠে শুরু হওয়া বঙ্গবন্ধু আন্তঃ কলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সোমবার অনুষ্ঠিত হয়েছে বাংলাবাজার ফাতেমা খানম কলেজ বনাম বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের সেমিফাইনাল খেলা। খেলা চলাকালীন সময়ে কয়েকবার বাকবিতণ্ডা হয় দুই কলেজের খেলোয়াড়দের সাথে। এতে করে একপর্যায়ে খেলার মধ্যেও কিছুটা হাতাহাতির রূপ নেয়। এরই জের ধরে খেলা শেষে ফেরার পথে বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজের খেলোয়াড় ও সমর্থকদের উপর কয়েকবার হামলার চেষ্টা চালায় বাংলাবাজার ফাতেমা খানম কলেজের সর্মথকরা। একপর্যায়ে বাংলাবাজার ফাতেমা খানম কলেজের সর্মথকরা কয়েকটি মোটরসাইকেলযোগে বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজের খেলোয়াড়দের মাইক্রোবাসটি অতিক্রম করে বাংলাবাজার গিয়ে অবস্থান নেয়। এরপর আব্দুল জব্বার কলেজের মাইক্রোবাস গুলো বাংলাবাজার এলাকা পৌঁছানোর সাথেই সেখানে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে প্রস্তুত থাকা বাংলাবাজার ফাতেমা খানম কলেজের খেলোয়ার ও তাদের সহপাঠীরা অতর্কিত হামলা চালায় বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজের খেলোয়াড় ও সমর্থকদের উপর। দুই গ্রুপের সংঘর্ষে আব্দুজ্জাব্বার কলেজের প্রায় ১০ শিক্ষার্থী আহত হন। তাদের মধ্যে পাঁচজনকে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এছাড়া সংঘর্ষের এক পর্যায়ে ফাতেমা খানম কলেজের শিক্ষার্থীরা আব্দুল জব্বার কলেজের খেলোয়াড় ও শিক্ষার্থীদের বহনকৃত দুটি মাইক্রোবাস ভাঙচুর করে।
খবর পেয়ে বোরহানউদ্দিন স্বাস্থ্যকমপ্লেক্সের ছুটে আসেন বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া, আব্দুল জব্বার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রাখাল চন্দ্র, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান জান মুন্না, সরকারি আবদুল জব্বার কলেজের ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম আরিফ সহ আহত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে সামান্য তুচ্ছ ঘটনা নিয়ে দুই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের মধ্যে হাতাহাতি হয়। ঘটনাটি যদিও ভোলার বাংলাবাজার এলাকায় ঘটেছে। এরপরও খবর পেয়ে আমরা আহতদেরকে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর চেষ্টা করি। এছাড়া  আহত কিছুসংখ্যক শিক্ষার্থীকে প্রাথমিকভাবে চিকিৎসার মধ্য দিয়ে তাদের অভিভাবকদের হাতে তুলে দেয়া হয়।

তবে ঘটনাটিকে দুঃখ হতাশা জনক আখ্যা দিয়ে বিষয়টি দুই কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সমঝোতার মাধ্যমে একটি সুষ্ঠু সমাধান হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page