1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী

  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ২৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ শুদ্ধাচার পুরস্কার-২০২৩ এ ভূষিত হলেন ভোলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। রোববার (২৫ জুন) বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আয়োজিত ২০২২-২০২৩ অর্থবছরে বরিশাল বিভাগীয় পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান মহোদয়ের হাত থেকে চলতি অর্থবছরের এই সম্মাননা পুরস্কার গ্রহণ করেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী।

সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয় এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা ব্যবহারে শুদ্ধাচার বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ বিভাগীয় পর্যায়ে তিনি এই শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন।

এদিকে শুদ্ধাচার পুরস্কারে ভূষিত জেলা প্রশাসক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপির প্রতি। যার দূরদর্শী নেতৃত্ব ও বলিষ্ঠ পদক্ষেপে বাংলাদেশ যাত্রা করেছে উন্নয়নের মহাসোপানে। এছাড়া জেলা প্রশাসক বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ আমিন উল আহসান স্যারের প্রতি।
এই পুরস্কার জেলা প্রশাসনের সকল কর্মকর্তা বৃন্দ সহ ভোলার সর্বস্তরের জনগণকে বিশেষভাবে অনুপ্রাণিত করবেন বলে মনে করছেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page