1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় ট্রাকের ধাক্কায় ইলেকট্রনিক্সের গোডাউন লন্ডভন্ড, ২০ লাখ টাকার ক্ষতি - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

ভোলায় ট্রাকের ধাক্কায় ইলেকট্রনিক্সের গোডাউন লন্ডভন্ড, ২০ লাখ টাকার ক্ষতি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৩১২ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

ভোলায় চরসামাইয়ায় ট্রাকের ধাক্কায় ইলেকট্রনিক্স এর গোডাউন ভেঙে দুমড়ে মুচড়ে ট্রাক গোডাউনের ভীতরে ডুকে গেছে। সোমবার (২৬ জুন) দিবাগত রাত অনুমানিক ২টা সময় চরফ্যাশনগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভোলা ভেদুরিয়া টু চরফ্যাশন সড়কে বিএনপি বাজার এলাকায় হাওলাদার ইলেকট্রনিক্স পার্কের গোডাউন ভেঙে ধুমড়ে মুচড়ে যায়। এতে গোডাউনে থাকা ফ্রিজ, এসি, এলএডি টিভিসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স মালামাল ও ঘরসহ ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে ভোলা সদর মডেল থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করেছে এবং ট্রাকটির চালক মোঃ সাইফুল ইসলাম(৪৫) নামে চালক ও মোঃ রাহায়ান(২২) হেলপার দুইকে আটক করেছে। তাদের উভয়ের বাড়ি পাবনা জেলায়। ট্রাকটির নাম্বার ঢাকা মেট্রো-ট-১৩-২১২৪।

হাওলাদার ইলেকট্রনিক্স পার্কের মালিক আব্দুল কাদের জানান, আমি দীর্ঘদিন যাবত সুনামের সহিত ভোলা শহরের কালীনাথ রায়ের বাজার এলাকায় হাওলাদার ইলেকট্রনিক্স পার্ক নামে একটি ব্যবসা পরিচালনা করে আসছি। গতকাল বিশ্ব রোডে সাইফুল ইসলাম নামে এক ড্রাইভার বেপরোয়া গতি গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আমার বিএনপি বাজার এলাকায় অবস্থিত গোডাউন ভেঙে ধুমড়ে মুচড়ে চুর্নবিচুর্ন করে দিয়েছে।এতে গোডাউনে থাকা ফ্রিজ, এসি, এলএডি টিভিসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স মালামাল ও ঘরসহ ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।এই ঘটনা ভোলা সদর থানায় একটি মামলা করবো।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহিন ফকির জানান, খবর পেয়ে থানা পুলিশ ট্রাকটি চালক ও হেলপারকে আটক করেছে। তৎপরতা চালিয়ে ট্রাকটি উদ্ধার করেছে এবং ট্রাকটি থানা হেফাজতে রয়েছে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page