1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - ভোলা প্রতিদিন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১ লালমোহনে গৃহবধূ সাহিদার মর*দেহ বাড়িতে ফেলে পালিয়েছেন স্বামী-শ্বশুর ভোলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর। রিমালে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ লাইন সচল করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু ভোলার চরফ্যাশনগামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নারী নিখোঁজ  ভোলায় ঘূর্ণিঝড় রিমালে উপড়ে পড়া গাছ কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু র‍্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্ব পেয়েছেন- হারুন অর রশিদ। চরফ্যাশনে সড়কে ঝরল ২ প্রাণ ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ২২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ভোলায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই লক্ষ্যে সোমবার (৩ জুলাই) ভোলা প্রেসক্লাবের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। একই সাথে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম ও ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান ও দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ অপু এবং সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, জেলা মহিলা লীগের সভানেত্রী খাদিজা আক্তার স্বপ্না।

অনুষ্ঠানে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করার পাশাপাশি এই টেলিভিশনের ভোলার জেলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আফজাল হোসেনের কর্মজীবনের বিভিন্ন প্রশংসা করে বক্তারা বলেন, সাংবাদিকতার জীবনে আফজাল হোসেন শুরু থেকেই তার সকল কর্মকাণ্ডে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। যে কোনো সময় বড় বড় ঘটনায় কিংবা বন্যা ঝড় জলোচ্ছ্বাসের সময় নিজের জীবনের মায়া ত্যাগ করে সংবাদ সংগ্রহের জন্য চলে যান দুর্গম চর অঞ্চলে। তুলে ধরেন সেখানকার মানুষের দুর্বিষহ জীবনযাপনের কাহিনী। এমনকি অধিকাংশ সময়ই তার প্রতিটি লিখনীতেই উঠে এসেছে ভোলার বিভিন্ন ধরনের অনিয়মের চিত্র। আগামী দিনও তার বলিষ্ঠ সাংবাদিকতা মধ্য দিয়ে ভোলার মানুষের দুঃখ দুর্দশা সহ সকল ধরনের অনিয়ম অন্যায়-অবিচারের কথা তুলে ধরবেন এই এমনটিই।

এ সময় ভোলায় কর্মরত এনটিভির স্টাফ রিপোর্টার আফজাল হোসেন দেশের সাংবাদিকদের দুঃখ-দুর্দশার পাশাপাশি বিভিন্ন সময় সাংবাদিকদের বিরুদ্ধে নির্যাতন-নিপীড়নের কথা তুলে ধরে সাংবাদিকদেরকে পুরোপুরি স্বাধীনভাবে কাজ করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম,  চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, কালের কণ্ঠ সাংবাদিক একরামুল হোসেন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জুয়েল সাহা, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি  মোঃ ইমতিয়াজ হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page