1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত ওসি শাহীন ফকির - ভোলা প্রতিদিন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১ লালমোহনে গৃহবধূ সাহিদার মর*দেহ বাড়িতে ফেলে পালিয়েছেন স্বামী-শ্বশুর ভোলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর। রিমালে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ লাইন সচল করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু ভোলার চরফ্যাশনগামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নারী নিখোঁজ  ভোলায় ঘূর্ণিঝড় রিমালে উপড়ে পড়া গাছ কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু র‍্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্ব পেয়েছেন- হারুন অর রশিদ। চরফ্যাশনে সড়কে ঝরল ২ প্রাণ ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

ভোলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত ওসি শাহীন ফকির

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৩৮০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহীন ফকির।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ অফিস সম্মেলন কক্ষে পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভায় গেলো জুন মাসে জেলা পুলিশের সার্বিক কর্মকাণ্ড পর্যালোচনায় ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির বিপিএম, ব্যাপক সফলতা অর্জন করায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়। এ সময় তার হাতে প্রদান করা হয় সম্মাননা স্মারক।

এর আগে পুলিশের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় গেলো জুন মাসের অপরাধ পরিসংখ্যান পর্যালোচনায় দেখা গেছে, ভোলা জেলায় ০৪টি ধর্ষণ, ৫৫টি নারী নির্যাতন, ১১টি চুরি, ০১টি দস্যুতা, ০১টি সড়ক দুর্ঘটনা, ০১টি বিস্ফোরক আইনে, ৩৮টি মাদক দ্রব্য আইনে ও ৬৪টি অন্যান্য মামলাসহ সর্বমোট ১৭৫টি মামলা রুজু হয়েছে। গত মাসে জেলা পুলিশ কর্তৃক মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৮টি মামলায় ১১,৪৬৯ পিছ ইয়াবা ও ০১২ কেজি ৭২০ গ্রাম গাঁজা সহ ৩৮ জনকে গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামানের সঞ্চালনায় সভার সভাপতি হিসেবে উপস্থিত থেকে ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম বলেন, বিগত মে মাসের তুলনায় জুন মাসে নারী নির্যাতন ও চুরি সংক্রান্ত রুজুকৃত মামলার সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, সমাজে নারী নির্যাতন ও চুরি প্রতিরোধে বিট পুলিশিং এর মাধ্যমে সচেতনতা সৃষ্টি এবং রাত্রিকালীন টহল ডিউটি বৃদ্ধি করতে হবে। তাছাড়া বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, ওপেন হাউজ ডে ও শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব রটানো, ডিজিটাল ডিভাইস, বিশেষ করে মোবাইলের প্রতি যুব সমাজের মাত্রাতিরিক্ত আসক্তি, অনলাইন জুয়া, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনা, যাত্রী হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায়, দ্রব্যমুল্যে নিয়ন্ত্রন, সড়ক পরিবহন আইন বাস্তবায়নসহ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে পুলিশি কর্মকাণ্ডে জনগণকে সম্পৃক্ত করে পারস্পরিক অংশীদারিত্বের ভিত্তিতে সকলকে আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলা ও অপরাধ সংঘটনের আগেই তা সমাজ থেকে সমূলে উপড়ে ফেলার জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মোহাম্মদ মাসুম বিল্লাহ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায় সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শকসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page