1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় এমপিকে হত্যার হুমকি দাতা সেই কাফন চেয়ারম্যান আলাউদ্দিন গ্রেফতার - ভোলা প্রতিদিন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে  ভোলায় শুরু হয়েছে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৩। তৃণমূল কর্মীদের আস্থার অপর নাম মামুনুর রশিদ বাবুল চৌধুরী দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে স্বপদে পুনর্বহালের দাবিতে ভোলায় মানববন্ধন ভোলায় লোহার তৈরী পাইপগান, ১৫ টি কার্তুজ সহ আটক ৩ জন। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ইইউ’র অভিনন্দন’ ভোলায় ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু রাত পোহালেই নির্বাচন, প্রস্তুত ভোলার প্রতিটি কেন্দ্র। ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া।

ভোলায় এমপিকে হত্যার হুমকি দাতা সেই কাফন চেয়ারম্যান আলাউদ্দিন গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৩৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুলকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় প্রকাশ্যে হত্যার হুমকি দাতা বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের সেই আলোচিত চেয়ারম্যান ওরফে কাফন চেয়ারম্যান আলাউদ্দিন সরদারকে গ্রেফতার করেছেন পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকার কদমতলী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বোরহানউদ্দিন থানা পুলিশের পক্ষ থেকে জানা যায়, সম্প্রতি বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তার মাধ্যমে স্থানীয় সংসদ সদস্যকে মেরে ফেলার হুমকি দেয়। এ খবর চারিদিকে ছড়িয়ে পরার সাথেই দৌলতখান ও বোরহানউদ্দিনের দুই উপজেলায় বিষয়টি নিয়ে শুরু হয় তোলপাড়। এরপর থেকে এমপির ভক্ত ও অনুসারীরা আলাউদ্দিন চেয়ারম্যানের বিচার ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন। এমনকি অভিযুক্ত চেয়ারম্যান আলাউদ্দিনকে গ্রেফতারের দাবিতে তার বিরুদ্ধে দায়ের করা হয় তিনটি মামলা।

এদিকে ঘটনার পরপরই অভিযুক্ত চেয়ারম্যান আলাউদ্দিন সরদার আত্ম গোপনে চলে গেলেও তাকে গ্রেফতারের ব্যাপারে বরাবরই ছিলো পুলিশের অভিযান অব্যাহত।

তবে আত্ম গোপনে থাকা অবস্থায় চেয়ারম্যান উচ্চ আদালত থেকে একটি মামলার আগাম জামিন নিলেও বাকি দুটি মামলায় তার নামে জারি করা ছিলো গ্রেফতারি পরোয়ান। সেই সুবাদে গত ৬ জুলাই বৃহস্পতিবার রাতে ঢাকার কদমতলী থানা এলাকায় থেকে বোরহানউদ্দিন থানা পুলিশ সেখানকার থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। যদিও পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথেই আলাউদ্দিন সরদার একটি ময়লার ড্রেনে ঝাঁপ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশও তার পিছু ছাড়েনি। অবশেষে ওই ময়লার ড্রেন থেকেই তাকে উদ্ধার করে হাতে হাতকড়া পড়িয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনির হোসেন বলেন, স্থানীয় এমপি মহোদয়কে মেরে ফেলার হুমকি দেয়ার ঘটনায় তার করা হয় মামলা। এরপর থেকেই চেয়ারম্যান আলাউদ্দিন সরদার আত্মগোপনে চলে যায়। দীর্ঘদিন তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে অবশেষে ঢাকার কদমতলী থানা এলাকা থেকে সেখানকার পুলিশের সহায়তায় আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ওই দুই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে ভোলার আদালতে সোপাদ্য করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page