1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
কাউকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়, এমপি মুকুল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

কাউকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়, এমপি মুকুল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

এইচ এম জাকিরঃ সমাজের কোনো অসহায় ও দরিদ্র মানুষকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়। এমনকি তার শেষ নিঃশ্বাস পর্যন্ত হলেও তাকে বাঁচানোর জন্য সর্বাত্মকভাবে চেষ্টা করে যেতে হবে। সে অসহায় কিংবা গরিব এমনটি কোনভাবেই ভাবা যাবে না। মনে রাখতে হবে কেউ তার পাশে না থাকলেও আমরা আছি, আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা আছেন। কেননা বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সব সময়ই সমাজের হতদরিদ্র অসহায় ও নিম্নআয়ের মানুষদের পাশে রয়েছেন। তাদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। এমনটি বললেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবার আয়োজনে সমাজের অসহায় ও হতদরিদ্রদের মাঝে ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইস, জন্মগত প্যারালাইস সহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি নিয়ে এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করে প্রতিটি মুহূর্তই দেশের মানুষের কথা ভেবেছেন। জনগণের জন্য কাজ করে গেছেন। পাশাপাশি দেশের দুস্থ ও অসহায় এমনকি নিম্ন আয়ের মানুষদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে গেছেন। এরই ধারাবাহিকতায় আজকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইসিস, জন্মগত প্যারালাইসিস রোগে আক্রান্ত ৪৯ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ উপজেলা পরিষদ ও সমাজসেবা অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page