1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলার গ্যাসকে কাজে লাগাতে ভোলা-বরিশাল ব্রিজ নির্মান জরুরী, তোফায়েল আহমেদ - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলার গ্যাসকে কাজে লাগাতে ভোলা-বরিশাল ব্রিজ নির্মান জরুরী, তোফায়েল আহমেদ

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলার গ্যাসকে কাজে লাগানোর জন্য ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা জরুরী বলে মনে করছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ। রোববার (১৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সভায় এ বর্ষিয়ান রাজনীতিবিদ বলেন, ‘পৃথিবীর অন্যান্য দেশে ৮টি গ্যাসকূপ খনন করলে হয়তোবা একটিতে গ্যাস পাওয়া যায়। আর ভোলায় দুইটি গ্যাসকূপ খনন করলেই অন্তত একটিতে গ্যাসের সন্ধান মিলবেই। ভোলার গ্যাসের উপর ভিত্তি করে অনেক শিল্প কলকারখানা গড়ে উঠবে।

এখানকার ৯টি কূপে পর্যাপ্ত গ্যাস মজুদ থাকার কথা উল্লেখ তোফায়েল আহমেদ বলেন, এখন ভোলা-বরিশাল ব্রিজ নির্মিত হলে অনেক বড় বড় কোম্পানি ভোলায় শিল্প কারখানা গড়ে তুলবে। ব্রিজ আর গ্যাসের উপর নির্ভর করে ভোলা হবে দেশের শ্রেষ্ঠতম জেলা। যত দ্রুত সম্ভব ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা যায় সেজন্য সরকারের পক্ষ থেকেও কাজ করে যাচ্ছেন। আর ব্রিজ হলে ভোলা থেকে ঢাকা ৪/৫ ঘন্টা যাওয়া যাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশ আজ মর্যাদাশালী দেশ হিসেবে পরিণত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকার তা করতে পারেনি। মেট্রোরেল থেকে শুরু পদ্ম সেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে,কর্নফুলী টানেল সহ অনেক বড় প্রজেক্ট এই সরকার বাস্তবায়ন করেছে। তাই তো আজকে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ মর্যাদাশীল দেশ হিসেবে সম্মান পাচ্ছে।

ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রিপন কুমাড় সাহার সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, এলজিইডি ভোলার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইব্রাহীম খলীল, সড়ক ও জনপথ অধিদপ্তর এর ভোলা জেলার নির্বাহী প্রকৌশলী নাজমুল ইসলাম প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, উপজেলার চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ। পরিশেষে ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীর হাতে বিদায়ী সম্মাননা স্বারক তুলে দেন সবার প্রধান অতিথি তোফায়েল আহমেদ এমপি

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page