1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বিদেশিদের কথায় বাংলাদেশ চলে না : তোফায়েল আহমেদ - ভোলা প্রতিদিন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১ লালমোহনে গৃহবধূ সাহিদার মর*দেহ বাড়িতে ফেলে পালিয়েছেন স্বামী-শ্বশুর ভোলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর। রিমালে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ লাইন সচল করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু ভোলার চরফ্যাশনগামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নারী নিখোঁজ  ভোলায় ঘূর্ণিঝড় রিমালে উপড়ে পড়া গাছ কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু র‍্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্ব পেয়েছেন- হারুন অর রশিদ। চরফ্যাশনে সড়কে ঝরল ২ প্রাণ ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

বিদেশিদের কথায় বাংলাদেশ চলে না : তোফায়েল আহমেদ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৪৩ বার পঠিত

স্টাফ রিপ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেছেন, বিদেশিদের কিছু করনীয় নেই। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। বাংলাদেশ বিদেশিদের কথায় চলে না। নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করে না।

এই সরকারের অধীনেই নির্বাচন হবে। ইনশাআল্লাহ সেই নির্বাচনে আওয়ামী লীগই বিজয়ী হবে।
আজ মঙ্গলবার দুপুরে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে সারা দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার পূর্বে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘বিএনপি বছরের পর বছর ধরে একই বক্তব্য দিয়ে চলেছে।

মানুষ তাদের এ বক্তব্য শোনেও না, পছন্দও করে না। নির্বাচনের আর ৫ মাস বাকি আছে। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অংশগ্রহণ করবে এবং বিজয়ী হবে। কারণ বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনেক উন্নয়ন হয়েছে।যার কারণে বিশ্বব্যাপী বাংলাদেশ আজ মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি দোস্ত মাহামুদ, ভোলা পৌর সভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সমাবেশে শেষে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের নেতৃত্বে ঢোল বাদ্য বাজিয়ে শহরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়। এতে ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মী অংশ নেয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page