1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

ভোলে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলা) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলা সভায় সাংবাদিকরা নবাগত পুলিশ সুপারের কাছে মাদক, ইভটিজিং ও শহরের বিভিন্ন পয়েন্টের যানজটের পাশাপাশি বিভিন্ন সময় মেঘনা ও তেতুলিয়া নদীতে সাধারণ জেলেদের উপর জলদস্যুদের হামলা দস্যুদের বিভিন্ন কর্মকাণ্ড সহ জেলার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এর সাথে সাংবাদিক না হয়ে অনেকেই মোটরসাইকেল কিংবা গাড়িতে সাংবাদিকতার সাইনবোর্ড ব্যবহার করে বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে নিজেদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করছে, এ ধরনের ব্যক্তিদের বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানান।

তবে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে বরাবরই পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে এমনটি দাবি করে নবাগত পুলিশ সুপার মহিদুজ্জামান বলেন, প্রাথমিক ভাবে আমরা যে বিষয় নিয়ে কাজ করবো একে একে তা আমি নোট করে নিচ্ছি। এছাড়া বিভিন্ন ক্ষেত্রে  সাংবাদিকদের প্রশংসা তুলে ধরে যে কোন বিষয়ে পুলিশকে সহযোগীতার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ  আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, সিনিয়র সাংবাদিক কামাল উদ্দিন সুলতান, এস এ টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শাহিন, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন লিটন, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জসিম রানা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, এটিএন বাংলার জেলা প্রতিনিধি এম সিদ্দিকুল্লা, দৈনিক মানবজমিন ও অনলাইন নিউজ পোর্টাল ভোলার প্রতিদিনের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, জি টিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল উদ্দিন,  দেশ টিভির জেলা প্রতিনিধি ছোটন সাহা, অনলাইন নিউজ পোর্টাল স্কাই টিভি নিউজ, ভোলা প্রতিদিন এর সম্পাদক ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি এইচ এম জাকির, মাই টিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ লিটন, দৈনিক ভোলা টাইমস পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্না (রাজিব) যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জুয়েল সাহা, সহ বিভিন্ন জাতীয় দৈনিকের ও অনলাইন নিউজ পোর্টাল  এর সাংবাদিকবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page