1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, ৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, ৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৬২২ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধি ||

ভোলার বোরহানউদ্দিন উপজেলা থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মো. মাসুদ রানা (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৭ আগষ্ট) দুপুর ১টার দিকে উপজেলার কাচিয়া ইউনিয়নের পদ্মা মনসা গ্রামের ৯ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসুদ ওই ইউনিয়নের চকঢোষ গ্রামের মো. ফখরুল ইসলামের ছেলে। তিনি নিজেকে দৈনিক দিগন্তর নামে একটি গণমাধ্যমের বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিতেন।

মনিরুল ইসলাম নামে বোরহানউদ্দিন উপজেলার এক রিপোর্টার জানান, মাসুদ রানা নিজেকে দৈনিক দিগন্তরসহ একাধিক বেনামি গণমাধ্যমের বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিত। তার বিরুদ্ধে স্থানীয় একাধিক অভিযোগও রয়েছে। তার শিক্ষাগত যোগ্যতা কম। সে কোনো রিপোর্ট লিখতেও পারত না। বোরহানউদ্দিন উপজেলায় ভুয়া সাংবাদিকতা করে বেড়াত এবং গোপনে মাদক ব্যবসা করত। তার মতো এমন অনেক মাদক কারবারি রয়েছে। যারা নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে আছে। ডিবি পুলিশ তাকে গ্রেফতার করায় খুব ভালো হয়েছে, তার মুখোশ উন্মোচন হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাসুদ রানাকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। সে নিজেকে সাংবাদিক পরিচয় দিত, তা তিনি শুনেছেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, সাংবাদিক পরিচয় দিয়ে কেউ যদি মাদক কিংবা অন্য কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে থাকে। তাহলে সুনির্দিষ্ট তথ্য উপাত্ত নিশ্চিত হয়ে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। মাসুদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হওয়ার পর দুপুরে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page