1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির লিফলেট বিতরণ - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ২০৬ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ।।

প্রতিহিংসার বিচারে বন্দি, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনগণের আস্থার প্রতীক দেশনেত্রী খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে’-এই স্লোগান সামনে রেখে ১৯ আগস্ট বিএনপির পদযাত্রাকে সফল করতে ভোলায় লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ভোলা জেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয় থেকে নেতা-কর্মীরা শুরু করে শহরের বিভিন্ন সড়কে লিফলেট বিতরণ করেন। ভোলা শহরের গুরুত্বপূর্ণ জনসমাগমস্থলে ১২টি স্পটে এই লিফলেট বিতরণ করা হয়।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ গোলাম নবী আলমগীর বলেন, আমাদে নেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ। তার সুচিকিৎসা প্রয়োজন। বার বার আমরা দাবি করছি বিদেশে পাঠায়ে তার সুচিকিৎসা করা জন্য। কিন্তু স্বৈরাচার সরকার সেটা কোনমতেই কর্ণপাত করছে না।

এসময় তিনি আগামী ১৯ আগস্ট খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে পদযাত্রা কর্মসূচি সফল করার জন্য সকল নেতাকর্মীদের আহ্বান জানান।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন,ভোলা জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ মো: রাইসুল আলম, যুগ্ন আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, আলহাজ ফজলুর রহমান বাচ্চু মোল্লা, হুমায়ুন কবির সোপান, কবির হোসেন, আবদুর রব আকন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page