1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বৃষ্টি উপেক্ষা করে বিএনপির পথযাত্রায় নেতাকর্মীদের ঢল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

ভোলায় বৃষ্টি উপেক্ষা করে বিএনপির পথযাত্রায় নেতাকর্মীদের ঢল

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২২০ বার পঠিত

মো: আরিয়ান আরিফ।। 

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে ভোলায় জেলা বিএনপি’র উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।পথযাত্রায় যোগ দিতে বৃষ্টি উপেক্ষা করেই জেলা বিএনপির কার্যালয়ে সামনে দলটির হাজারো নেতাকর্মীদের ঢল নামে। শনিবার (১৯ আগস্ট) সকাল থেকে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন আসতে শুরু করেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের ভিড়ও বাড়তে থাকে।

সরেজমিনে দেখা যায়, জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষকদল, মৎস্যজীবী দল এবং চরফ্যাশন, লালমোহন, বোরহানউদ্দিনসহ বিভিন্ন উপজেলার বিএনপির নেতাকর্মীরা সদর রোডের বিভিন্ন গলিতে অবস্থান নিয়েছেন। তাদের হাতে ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা দেখা গেছে।

খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং সরকারবিরোধী বিভিন্ন স্লোগানে রাজপথ মুখর করে তুলছেন তারা। এছাড়া নেতাকর্মীরা মাথায় বিভিন্ন রঙের টুপি পরে এবং জাতীয় পতাকা হাতে নিয়ে পথযাত্রায় অংশ নিচ্ছেন।

এর আগে শনিবার বেলা ১১ টার দিকে শহরের জেলা বিএনপির কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করার পর সেখান থেকে বৃষ্টি উপেক্ষা করে পথযাত্রা শুরু করে বরিশাল দলানের কাছে আসলে পুলিশ বাঁধা দিলেন পুনরায় জেলা বিএনপির কার্যালয়ে সামনে এসে পথযাত্রা শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ গোলাম নবী আলমগীর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ মো: রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ফজলুর রহমান বাচ্চু মোল্লা, হুমায়ুন কবির সোপান,এনামুল হক,কবির হোসেন, আবদুর রব আকন,সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের মানুষ সোচ্চার হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি দিন, সুচিকিৎসার জন্য বাইরে যাওয়ার ব্যবস্থা করুন। অন্যথায় বিএনপির এক দফা দাবি আদায় করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page