1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না: নাজিম উদ্দিন আলম - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না: নাজিম উদ্দিন আলম

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ২৭৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

বিএনপির কেন্দ্রীয় নেতা চরফ্যাশন- মনপুরা সাবেক তিনবারের সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম বলেছেন, এই সরকারের পায়ের নিচে মাটি নাই,জনগণের সমর্থন নাই। জনবিচ্ছিন্ন সরকার, ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে ভোলা জেলা কৃষক দলের আয়োজনে নবনির্মিত ভোলা সদর ও চরফ্যাশন দক্ষিণ আইচা থানা কৃষক দলের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

নাজিম উদ্দিন আলম বলেন, আজকে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ, বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তারা বর্তমান এই স্বৈরাচারী সরকারের পতন চায়।এই জনগণের ভোটাধিকার যারা কেড়ে নিয়েছে, যারা গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। তাদের এই মুহুর্তে পতন চায়। সকল পর্যায়ের বিএনপির নেতাকর্মী অঙ্গ সংগঠন সকলেই রাজপথে জীবন দিতে প্রস্তুুত।

তিনি আরো বলেন, আমাদের ভোলা জেলা ইতিপূর্বে সবচেয়ে আন্দোলন সংগ্রামে অগ্রগামি। ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের রক্তে রঞ্জিত ভোলার রাজপথ, সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের রক্তে রঞ্জিত ভোলা জেলার রাজপথ।আমরা সর্বপ্রথম চলমান আন্দোলনে ভোলা জেলা সর্বাগ্রে রয়েছে। আন্দোলন সংগ্রামে জীবন দিয়ে সেটা প্রমাণ করেছে ভোলা জেলা বিএনপি কতখানি শক্তিশালী এবং তারা অনেক জীবন দিতে যানে,রক্ত দিতে যানে, গণতান্ত্রিক অধিকারের আন্দোলনে, ভোটের অধিকারের আন্দোলনে তারা জীবন দিতে প্রস্তুুত। এই সরকার যদি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানেরনের নেতৃত্বে যেই কর্মসূচী আসবে সেই কর্মসূচী বাস্তবায়ন করার মধ্যে দিয়ে এই আমরা এই স্বৈরাচার, এই ভোটচোর,এই ভাট ডাকাতকে উৎখাত করে আমাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো, সুচিকিৎসার ব্যবস্থা করবো, গনতন্ত্র ফিরিয়ে আনবো,জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবো, আইনের শাসন কায়েম করবো, ন্যায়বিচার প্রতিষ্ঠা করবো।

ভোলা জেলা কৃষকদলের মো. আব্দুর রহমান সেন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল হাসনাত তসলিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, ভোলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, মো. এনামুল হক, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতীয়া, সিনিয়র সহ-সভাপতি আ. ন. ম. আমিনুল ইসলাম মিটিজ, চরফ্যাশন পৌর বিএনপি সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সোহেল প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page