1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় আ'লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সমবায় ব্যাংক'র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সমবায় ব্যাংক’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ২১০ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় জেলা আওয়ামীলীগের জননন্দিত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়নের বারংবারের নির্বাচিত সফল চেয়ারম্যান সাধারণ মানুষের আস্থাভাজন কর্মী ও মিডিয়াবান্ধব নেতা আলহাজ্ব জহিরুল ইসলাম নকিব বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভোলার সমবায় ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গেলো ২২ আগস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদ বিনা প্রতিদন্ধীতায় তাকে চেয়ারম্যান নির্বাচিত করেন।

এদিকে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সকলের প্রিয় আস্থাভাজন ব্যক্তিত্ব জহিরুল ইসলাম নকিবকে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত করায় আওয়ামীলীগ সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পাশাপাশি দল মত নির্বিশেষে জেলা সর্বস্তরের মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

দলের একাধিক নেতৃবৃন্দ জানিয়েছেন, যে মানুষটি বিগত দিনে দলের দুঃসময়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। দলের নেতাকর্মীদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠন পাশাপাশি প্রতিটি নেতাকর্মীর মনোবল জাগিয়ে রেখেছেন। সেই হিসাবে দল তাকে তেমন কিছু দিতে না পারলেও আজ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার খবরের দলের নেতাকর্মীরা অনেকটা আনন্দিতই হয়েছেন। তবে কেউ কেউ বলছেন ভিন্ন কথা। যে মানুষটি দলের দুঃসময়ে দল ও দলের নেতাকর্মীদের জন্য এতোটাই করেছেন যে, আজ তার প্রাপ্য হিসেবে তাকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা উচিত ছিলো। কিন্তু দুর্ভাগ্য ক্রমে হয়তো তা না হলেও আগামী দিনে দলের মধ্য থেকে তিনি তার সেই মূল্যায়ন পাবে বলে অনেকটাই আশাবাদ ব্যক্ত করেন দলটির নেতাকর্মীরা।
তবে দীর্ঘদিন পর হলেও ব্যাংকের পরিচালনা পর্ষদে জহুরুল ইসলাম নকিব এর মতো একজন রাজনৈতিক ব্যক্তিত্ব সম্পর্ণ মানুষকে পেয়ে ব্যাংকের পরিচালনা পর্ষদ সহ এর সকল কর্মকর্তা-কর্মচারীরা আনন্দিত ও উচ্ছ্বাসিত। তারা মনে করছেন, তার মত যোগ্য লোক চেয়ারম্যান পদে এসে এই পথটিকে অলঙ্কৃত করেছেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page