1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বাষির্কীতে বর্ণাঢ্য র‌্যালি - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ষষ্ঠ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা “ ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ। সুস্হ্য ধারার নাটক নির্মান করে প্রশংসায় ভাসছেন প্রযোজক- মীর ফখরুদ্দিন ছোটন স্বরাষ্ট্র মন্ত্রণালয় নয়, সিদ্ধান্ত দেবে আদালত খালেদা জিয়ার বিদেশের চিকিৎসার। বরিশাল বিভাগীয় রোডমার্চ সফল করতে ভোলা ছাত্রদলের প্রস্তুতি সভা। ভোলায় বি‌দেশী পিস্তল ও গু‌লিসহ এক যুবক আটক ভোলায় বিদেশী পিস্তল ও গু‌লিসহ যুবক আটক ভোলায় নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার চরফ্যাশনে এসিআই মটরস্’র সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত দক্ষিণ এশিয়ার সেরা প্রশিক্ষক নির্বাচিত হলেন ভোলার ইউসুফ ইফতি

ভোলায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বাষির্কীতে বর্ণাঢ্য র‌্যালি

  • প্রকাশের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫২ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফঃ

বর্ণাঢ্য র‌্যালি সহ বিভিন্ন কর্মসূচীতে ভোলায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। শুক্রবার (১লা সেপ্টেম্বর) ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শুরু করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা কার্যালয়ের সামনে সকালে থেকে ব্যানার, ফেষ্টুন নিয়ে জড় হয় বিভিন্ন ইউনিয়নের নেতার্মীরা। পরে দলীয় কার্যালয়ের থেকে র‌্যালি বের করে জেলা বিএনপি। পুলিশি বাধা উপক্ষা করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনোরায় জেলা বিএনপির কার্যালয়ে সামনে এসে শেষ হয়। কোন দরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়।

র‌্যালি পূর্বক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ মো: রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ফজলুর রহমান বাচ্চু মোল্লা, হুমায়ুন কবির সোপান, এনামুল হক, কবির হোসেন, আবদুর রব আকন,সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ সদস্য সচিব হেলাল উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন আদর্শবান রাজনীতিবিদ। তার আদর্শে গড়া জাতীয়তাবাদী দল কখনোই কারো সাথে মাথা নতো করেনি। বর্তমান সরকার প্রতিটি নেতাকর্মী নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। যতই অত্যাচার নির্যাতন করুক না কেন বর্তমান সরকারের সময় ফুরিয়ে এসেছে।একমাত্র জনগণের উত্তাল আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে।তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ শান্তিতে বসাবস করে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page