1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বাইডেনের সাথে সেলফি তুলে আর নরেন্দ্র মোদীর দোয়া নিয়ে ক্ষমতায় টিকা যাবে না- ভোলায় অধ্যাপক আশরাফ আলী আক - ভোলা প্রতিদিন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে  ভোলায় শুরু হয়েছে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৩। তৃণমূল কর্মীদের আস্থার অপর নাম মামুনুর রশিদ বাবুল চৌধুরী দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে স্বপদে পুনর্বহালের দাবিতে ভোলায় মানববন্ধন ভোলায় লোহার তৈরী পাইপগান, ১৫ টি কার্তুজ সহ আটক ৩ জন। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ইইউ’র অভিনন্দন’ ভোলায় ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু রাত পোহালেই নির্বাচন, প্রস্তুত ভোলার প্রতিটি কেন্দ্র। ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া।

বাইডেনের সাথে সেলফি তুলে আর নরেন্দ্র মোদীর দোয়া নিয়ে ক্ষমতায় টিকা যাবে না- ভোলায় অধ্যাপক আশরাফ আলী আক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আসরাফ আলী আকন বলেছেন,  বাইডেনের সাথে  সেলফি তুলে আর নরেন্দ্র মোদীর আশীর্বাদ নিয়ে আবারো ক্ষমতায় যাবেন এটা আকাশ কুসুম কল্পনা। ভারতের পদলোহন করে বাংলাদেশের ক্ষমতায় টিকে থাকবেন এটা আর সম্ভব না। বাংলাদেশে ক্ষমতায় টিকে থাকার জন্য বিদেশীদের পদলেহন করবেন আর দেশে উন্নয়নের নামে লুটপাট করে উন্নয়ন উন্নয়ন প্রোপাগান্ডা চালাবেন সেটা জনগন আর মেনে নিবে না।

মঙ্গলবার বিকালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন ঢাকা ১৭ তে নির্বাচন হয়েছে সেখানে মাত্র ১১% ভোট দিয়েছে, চট্টগ্রামে নির্বাচন হয়েছে এখানেও ৯/ ১০% জনগণ  ভোট দিয়েছে। এরমাধ্যমে প্রমাণ হয় জনগণ এই অথর্ব নির্বাচন কমিশনের অধীনে আর কোন ভোট চায় না। জনগণ চায় অর্থব নির্বাচন কমিশন কে বাতিল করে আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে পদত্যাগ করে  জাতীয় সরকারের অধীনে নির্বাচন।  এর বাইরে কিছু হলে তীব্র থেকে তীব্র তর আন্দোলন গড়ে তোলা হবে। সকল বিরোধী দলগুলো এই বিষয়ে ঐকমত প্রকাশ করেছেন।

তিনি আরো বলেন সরকারের মন্ত্রীরা বিভিন্ন সমাবেশে গিয়ে বলে আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে চলে গেলে আমরা কেউ দেশে থাকতে পারবো না। অথচ আওয়ামী লীগ সরকার দেশে নাকি এত উন্নয়ন করেছে, এতই যদি উন্নয়ন করে থাকে তাহলে ক্ষমতা  না থাকলে কেন পালানোর ভয় আছে? সরকারের এখনো সময় আছে জনদাবি মেনে নিয়ে ক্ষমতা থেকে পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার।

মঙ্গলবার বিকালে ভোলা সরকারি স্কুল মাঠে   নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্বাচন কমিশন বাতিলে,জাতীয় সরকারের অধীনে নির্বাচন সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতি প্রবর্তন চলমান রাজনৈতিক সংকট উত্তরনে অবাদ সুষ্ঠ নির্বাচনের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের জেলা সম্মেলনে অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন ভোলা জেলা সভাপতি মাওলানা আতাউর রহমান মমতাজি এর সভাপতিতে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মাওলানা সিরাজুল ইসলাম, জনপ্রিয় ইসলামিক বক্তা ডাক্তার মাওলানা  নওমুসলিম সিরাজুল ইসলাম সিরাজী,ইসলামী শ্রমিক আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এম ওবায়দুর রহমান বিন মোস্তফা। ইসলামী আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম এর সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন  ভোলা জেলা সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ  আদনান দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা মোঃ ইব্রাহিম, শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মোর্শেদ,,ইসলামী যুব আন্দোলনের ভোলা জেলা সভাপতি মাওলানা  শোয়াইব আহমেদ, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page