1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

ভোলায় সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫৮ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ।। 

ভোলায় সড়ক দুর্ঘটনা রোধ করার জন্য জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা’র) জেলা শাখার আয়োজনে ট্রাফিক পুলিশের সহযোগিতায় জনসচেতনতা মুলক ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার ( ১৬ সেপ্টেম্বর) সকালে ভোলার শহরের বাংলা স্কুল মোড়,নতুন বাজার, ভোলা সদর মডেল থানার সামনে,ডিসি অফিসের সামনে সহ গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।লিফলেট বিতরনের পাশাপাশি গাড়ী চালকদের গতি নিয়ন্ত্রণ রেখে ও মোটর চালকদের হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালানোর পরামর্শ দেওয়া হয়।

ভোলায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) জেলা শাখার নেতৃবৃন্দ জানান, ভোলা জেলায় ইদানিং কালে সড়ক দুর্ঘটনার সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কেন্দ্রিয় কমিটির নির্দেশ মোতাবেক ভোলায় ড্রাইভার, মোটরসাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরন, চালকদের নিয়ে প্রশিঃ কর্মশালা সহ একাধিক প্রোগ্রাম হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় প্রথম কর্মসূচী হিসাবে আজ লিফলেট বিতরণ করা হচ্ছে।

লিফলেট বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র) আহবায়ক মাকসুদুর রহমান, সদস্য সচিব মোঃ সোলায়মান মামুন, নির্বাহী সদস্য মিজানুর রহমান, ইয়ারুল আলম হেলাল, আপন, মহিবুল হাসান ছোটন সহ আরো অনেকে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page