1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
সুস্হ্য ধারার নাটক নির্মান করে প্রশংসায় ভাসছেন প্রযোজক- মীর ফখরুদ্দিন ছোটন - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

সুস্হ্য ধারার নাটক নির্মান করে প্রশংসায় ভাসছেন প্রযোজক- মীর ফখরুদ্দিন ছোটন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮২ বার পঠিত

বিনোদন ডেস্ক :-

ইন্ডিয়ান সিরিয়াল থেকে এ দেশের দর্শকদের নিজ দেশের মিডিয়া তথা টিভির সামনে ফিরিয়ে এনেছেন বিশিষ্ট্য নাটক নির্মাতা ও প্রযোজক, ভোলার সন্তান মীর ফখরুদ্দিন ছোটন।

তার নির্মিত নাটকগুলো বেশ সুন্দর ও সাবলিল ভাষায় হওয়ায় ভারতিয় চ্যানেলগুলো থেকে দর্শকরা আমাদের দেশের চ্যানেল গুলোতে ফিরতে শুরু করেছে।

বর্তমানে তার প্রযোজনায় সিরিয়াল ধারাবাহিক ” টাকা কোন ব্যাপারই না ” বেশ জনপ্রিয়তা পেয়েছে।প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮ টায় মাছরাঙা টিভিতে নাটকটি দেখানো হয়।

 

কাহিনী সংক্ষেপ
এ দুনিয়াটা যেন টাকার খেলা। যার কাছে টাকা আছে তার কাছেই আছে সব ক্ষমতা আর যার কাছে টাকা নাই তার কাছে কোনো কিছুই নেই। মজনু গ্রামের একটা ছেলে। হঠাৎ করে একদিন সে আর তার সহযোগী এক বাক্স টাকা পেয়ে যায়। টাকা পাওয়ার পর তাদের দুজনের মাথা হয়ে যায় খারাপ। কারণ এত টাকা তারা তাদের জীবনের চোখেও দেখিনি।

এখন দুজন মিলে ঠিক করতে থাকে কিভাবে টাকা লুকিয়ে রাখা যায়। কিন্তু কিছুতেই টাকা লুকিয়ে রাখার কোনো পন্থা তারা খুঁজে পায়না। অতঃপর ঐদিন রাতে অন্ধকারে দুজন মিলে বাঁশ গাছের নিচে গর্ত করে টাকা লুকিয়ে রাখে। সেই ঘটনা আবার দেখে ফেলে ফারিয়া।এবং ফারিয়ার সাথে সাথে এই ঘটনা জানিয়ে দেয় তার ভাই ঢাকার বিখ্যাত ডন টুটুল কে। টুটুল আবার একজন অদ্ভুত মানুষ। সে অনেক সম্পত্তির মালিক। তার কি পরিমান টাকা তা সে নিজেও জানে না। সে বিভিন্নভাবে তার সম্পত্তি নিয়ে এক্সপেরিমেন্ট চালাতে থাকে।

একদিন তার অফিস থেকে বিশাল অংকের টাকা নিয়ে পালিয়ে যায় শিহাব সাহেব। আসলে শিহাব সাহেব পালিয়ে যায় না। টুটুল নিজেই তাকে পালিয়ে যেতে সাহায্য করে।আর গ্রামে যে বাক্স ভর্তি টাকা ফেলে রাখা হয়েছিল সেটা আসলে টুটুল সাহেবের একটা গেম। তার কাছে টাকা কোন ব্যাপারই না।

ওদিকে যে গ্রামে মজনু টাকা পায়, সেই গ্রামের চেয়ারম্যান বজলু সাহেব প্রচন্ড রাগী একজন মানুষ। বিয়ে করা তার শখ। স্ত্রীরা তার ভয়ে সর্বদা অস্থির থাকে। তার যুক্তি হলো এত টাকা দিয়ে কি হবে যদি না ভোগ করে যেতে পারা যায়। ওদিকে তার এক দূরসম্পর্কের আত্মীয় তাকে সে খবর দেয় যে পাশের গ্রামে এক লোক এসেছে ।যার কাছে প্রচুর টাকা। টাকার সন্ধানে সব লোক পাশের গ্রামে ছুটতে থাকে। ওদিকে গ্রামের সাংবাদিক গায়ক সবাই মিলে একটা ঘুরপাক খেতে থাকে। আর রহস্যময় চরিত্রের ফারিয়া কেন যে গ্রামে ঘুরছে বা কেন যে শহরে যাচ্ছে সেটা কেউ বুঝতে পারে না। একদিন এই গ্রামে এসে হাজির হয় ওই শিহাব সাহেব। যে সে ঘোষণা দেয় সে একটা সিরিয়াল নাটক বানাবে। এই নিয়ে শুরু হয় মহা কান্ড।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page