1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ। - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ।

  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।।
হরতাল অবরোধের নামে বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ করেন বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগ।
৪ নভেম্বর বিকালে বোরহানউদ্দিন উপজেলা সড়ক এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।
এসময় এমপি মুকুল বলেন,হরতাল অবরোধের নামে বিএনপি ও জামায়াত দেশ জুড়ে অগ্নিসন্ত্রাস, জ্বালাও পোড়াও,নৈরাজ্য এবং খুনখারাপি শুরু করেছে,তারা দেশকে আবারো পাকিস্তান বানাতে চায় তাদের এ ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।
এগুলো করে লাভ নাই। সরকার গণতন্ত্র তথা নির্বাচন কার্যক্রমকে যেমন এগিয়ে নিয়ে যাবে, তেমনি এ সব অপশক্তিকে শক্ত হাতে দমন করবে।

এদিকে আলী আজম মুকুল ঢাকা থেকে লঞ্চ যোগে ভোলার ইলিশা ঘাটে পৌছালে সেখানে দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুর নেতৃত্বে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল যোগে পাঁচশো নেতা কর্মী নিয়ে ঘাট থেকে এগিয়ে নিয়ে আসেন এছাড়াও দৌলতখান ও বোরহানউদ্দিনের বিভিন্ন ইউনিয়ন থেকে মোটরসাইকেল যোগে হাজার হাজার নেতাকর্মী ইলিশা লঞ্চঘাটে ভিড় জমান।
এসময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি।তারা আবারো নৌকা মাঝি হিসেবে দেখতে চেয়ে স্লোগান দিতে থাকেন,৩য় বারের মতো আবারো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকে মনোনীত করবেন বলে এ প্রত্যাশা দলীয় নেতাকর্মীদের ।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি
জসিম উদ্দিন হায়দার,বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম খান,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার,বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজউদ্দীন খান, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ দৌলতখান ও বোরহানউদ্দিনের ১৮ টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,ইউপি সদস্যবৃন্দ,বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page