1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

ভোলায় পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ২৮৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলার সদর উপজেলায় পুকুরের পানিতে ডুবে ঝর্ণা (৫) ও সোহেল (২) নামের দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। রবিবার (০৫ নভেম্বর) সকাল ৭টার দিকে সদর উপজেলার পূর্ব কাজির চর গ্রামের বুলু আকনের বাড়িতে এ ঘটনা ঘটে। তারা ওই গ্রামের বুলু আকনের সন্তান। নিহতদের মামা জয়নাল আকন এ তথ্য নিশ্চিত করেছেন।

তাদের মামা জয়নাল আকন জানান, রবিবার সকাল ৭টার দিকে ঘুম থেকে উঠে তার ভাগ্নী ঝর্ণা ও ভাগ্নে সোহেল হাত-মুখ ধুতে বাড়ির পুকুরে যায়। এসময় পা পিছলে তারা দুজনেই পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পুকুর থেকে তাদের ফিরে আসতে দেরি হওয়ায় তাদের মা তাদেরকে পুকুর থেকে ডেকে আনতে যায়। তিনি পুকুরের ঘাটলায় গিয়ে দেখেন ঝর্ণা ও সোহেলের পায়ে থাকা স্যান্ডেল পুকুরের পানিতে ভাসছে কিন্তু তাদেরকে দেখা যাচ্ছে না।

তাৎক্ষণিক তিনি পুকুরে নেমে তাদেরকে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে পুকুরের উত্তর কোনায় প্রথমে সোহেলের মরদেহ ভেসে ওঠে। এরপর তার কাছেই ঝর্ণার মরদেহটিও ভেসে ওঠে। তাৎক্ষণিক স্বজনরা তাদেরকে উদ্ধার করে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়ে লাহারহাট ফেরিঘাট পর্যন্ত গিয়ে ফিরে আসে।

জয়নাল আকন আরও জানান, ভাইবোন দুজনের মৃত্যু পুকুরেই হয়েছে। তারপরও আমরা বরিশাল নিয়ে যেতে চেয়েছি। কিন্তু লাহারহাট ফেরিঘাট পর্যন্ত গিয়ে দেখলাম তারা দুজন আর বেঁচে নেই। তাই বরিশাল শেরেবাংলা হাসপাতালে না গিয়ে লাহারহাট ফেরিঘাট পর্যন্ত গিয়ে সেখান থেকে ফিরে এসেছি। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা জানান, এ ঘটনাটি পুলিশকে কেউ অবগত করেনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page