1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলার চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুনের ঘটনায় দুজন গ্রেপ্তার - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

ভোলার চরফ্যাসনে গভীর রাতে বাসে আগুনের ঘটনায় দুজন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ২৪৫ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধি।। 

ভোলার চরফ্যাশনে গভীর রাতে চট্রগ্রাম গামী যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার সকালে বাস ড্রাইভার মো. হাসান ফরাজী বাদী হয়ে অজ্ঞাত আসামী করে চরফ্যাসন থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে বাসের হেলপারসহ আরোও এক যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন।

শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে বাস টার্মিনাল সংলগ্ন সড়কের পাশে বাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে চরফ্যাশন থানা পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।কেবা কাহারা বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ।

অগ্নিকাণ্ডের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।অগ্নিকাণ্ডের পর বাস হেলপার পারভেজ এবং সন্দেহভাজন মনজু নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে । এঘটনায় বাস চালক হাসান ফরাজি বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

জানাযায়, চরফ্যাশন থেকে চট্রগ্রামগামী যমুনা এক্সপ্রেস নামের একটি বাস টার্মিনাল সংলগ্ন সড়কের পাশে রেখে শ্রমিকরা ঘুমাতে চলে যায়। বাসে কোন ষ্টাফ না থাকার সুযোগে শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে দুর্বৃত্তরা ওই বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। কারা বাসে আগুন দিয়েছে তার চিহ্নিত করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, গত শনিবার চট্রগ্রাম থেকে যাত্রী নিয়ে বাসটি চরফ্যাসন আসে। বাসস্ট্যান্ডে রেখে চালক বাড়িতে চলে যায়। চালক মনজু স্ট্যান্ডেই ছিল। বাসে যান্ত্রিক ত্রুটি সারানোর জন্য হেলপার বাসটি অন্য চালকের সহযোগিতায় স্ট্যান্ডের বাহিরে সড়কের পাশের নির্জন স্থানে নেন এবং সেখানেই পার্কিং করে রাখেন। রাতে ওই নির্জন স্থানেই কে বা কারা পার্কিং করা বাসে আগুন দেয়। এসময় বাসে কেউ ছিলেন না।

চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, স্ট্যান্ডের বাহিরে নির্জন সড়কে বাসটি পার্কিং করে রাখা সন্দেহ জনক । এজন্য বাসের হেলপার পরভেজ এবং অপর যুবক মনজুকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে । হেলপার পারভেজের বাড়ি চরফ্যাসনের জনতা বাজারে এবং মনজুর বাড়ি চরফ্যাসনের চক বাজার এলাকায়। বাসে আগুনের ঘটনায় বাস চালক বাদি হয়ে অজ্ঞাত আসামী করে রোববার সকালে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page