1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বিজেপি'র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

ভোলায় বিজেপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় বিজেপি’র বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা। গনবিরোধী তফসিল বাতিলের দাবীতে ও গ্রহনযোগ্য সরকারের দাবীতে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি।১৮ নভেম্বর শনিবার বিকাল সাড়ে ৩ টায় এ বিক্ষোভ মিছিল করে জেলা বিজেপি।

জেলা বিজেপির সভাপতি আমিরুল ইসলাম রতন ও সাধারন সম্পাদক মোতাছিম বিল্লার নেতৃত্বে ভোলা নতুন বাজার দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে গেলে পুলিশ বাঁধা দেয়। এ সময় বিক্ষোভকারীরা বাঁধা স্থলে দাড়িয়েই বক্তব্যের মাধ্যমে মিছিল শেষ করে।

এ সময় বক্তারা বলেন, ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র নেতৃত্বে বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি একটি শক্তিশালী ও শান্তিপ্রিয় দল। আজকের এই বিক্ষোভে দাড়িয়ে বলতে চাই, অনতি বিলম্বে এই গনবিরোধী তফসীল বাতিল করে একটি গ্রহনযোগ্য সরকারের অধিনে গ্রহনযোগ্য নির্বাচন দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা বিজিপি সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন মাস্টার, সম্পাদক আবুল বশার বুলবুল, জেলা যুব সংহতির আহ্বায়ক নূরে আলম ছিদ্দিকি টিটু, জেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি গোলাম হোসেন, সম্পাদক মোঃ নাজিমুদ্দিন, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক মানস ঘোষ শান্ত, জেলা শ্রমিক পার্টির সম্পাদক মোঃ শাজাহান প্রমূখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page