1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় হরতালের সমর্থনে বিএনপির মিছিল - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় হরতালের সমর্থনে বিএনপির মিছিল

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই তফসিলকে একতরফা দাবি করে প্রত্যাখান করেছে বিএনপি-জামায়তসহ সমমনা বিরোধী দলগুলো। রোববার (১৯ নভেম্বর) ভোর ৬টা থেকে দুদিনের হরতালও দিয়েছে তারা। রাজনৈতিক সেই কর্মসূচির সমর্থনে ভোলায় মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে ভোলা শহরের মহাজপট্টিস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের নেতৃত্বে মিছিল করেন নেতাকর্মীরা। মিছিলটি শহরের বরিশাল দলান হয়ে আবারো মিছিলটি একই স্থানে এসে শেষ হয়।সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, বশির হাওলাদার,সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা বিএনপির সদস্য ইয়ারুল আলম লিটন, জেলা সেটি দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, যুবদলনেতা বিল্লাল হোসেন, যুবদলে নেতা মোশাররফ হোসেন বাহার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনসহ বিএনপি ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিলে তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে স্লোগান দেওয়া হয়। এ ছাড়া সংক্ষিপ্ত সমাবেশে বর্তমান সরকারের সমালোচনা করে অবিলম্বে সরকারকে পদত্যাগের আহ্বান জানানো হয়।সমাবেশে বক্তারা রাজপথে অবস্থান করে বিএনপি ঘোষিত ৪৮ ঘণ্টার সর্বাত্মক হরতাল পালনের ঘোষণা দেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page