1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় হরতালে পিকেটিংকালে ৮ জামায়াত-বিএনপি নেতাকর্মী আটক - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

ভোলায় হরতালে পিকেটিংকালে ৮ জামায়াত-বিএনপি নেতাকর্মী আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৩৪৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় হরতাল সমর্থনে মিছিল ও পিকেটিং করেছেন বিএনপি জামায়াতের নেতাকর্মীরা। এ সময় মিছিল থেকে আট নেতাকর্মীকে আটক করে পুলিশ। সোমবার সকালে শহরের সরকার স্কুল মাঠ সংলগ্ন রাস্তা ও মাদ্রাসা বাজার এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, যুবদল নেতা ইউসুফ (৩৫), মোঃ আকতার হোসেন (২৭), আতিকুর রহমান (৪০) ও হাসান হাওলাদার (৩৫)। এছাড়া জামায়াত ইসলামীর আব্দুল আলিম (৫০) সহ চার জনকে পুলিশ আটক করেছে বলে দলীয় সূত্র জানিয়েছে।

দলীয় সূত্র আরো জানায়, সকালে শহরের সরকারি স্কুল মাঠ সংলগ্ন রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে পিকেটিং শেষে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তাদের ধাওয়া দেয়। পরে সেখান থেকে চার যুবদল নেতাকর্মীকে আটক করে পুলিশ।

অপরদিকে সদর উপজেলার মাদ্রাসা বাজার এলাকায় জামায়াতের একটি বিক্ষোভ মিছিল বের হয়। পুলিশ সেখান থেকেও চার জামায়াতের নেতাকর্মীকে আটক করে।

এদিকে যে কোন ধরনের নাশকতা ঠেকাতে শহরের বিভিন্ন পয়েন্টে বাড়তি পুলিশের মোতায়েন রয়েছে। পাশাপাশি র‌্যাব ও বিজিবি সদস্যরা মাঠে কাজ করছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহীন ফকির জানান, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে বাড়তি পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি মোতাহেন রয়েছে। নাশকতাকারীদের কোন ধরনের ছাড় দেয়া হবেনা বলেও জানান ওসি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page