1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আওয়ামী লীগ সমর্থক নিহত! - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

ভোলায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আওয়ামী লীগ সমর্থক নিহত!

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৪১ বার পঠিত

লালমোহন প্রতিনিধি:

ভোলার লালমোহন উপজেলায় বোমা তৈরি করার সময় বিস্ফোরণে একজন নিহত এবং একজন আহত হয়েছেন। সোমবার রাতের দুর্ঘটনায় নিহত মনির বয়াতি (৪৫) আওয়ামী লীগের সমর্থক বলে জানিয়েছেন লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহাবুবু উল আলম।

লালমোহন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মোল্লা জানান, সোমবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ধৌলিগরনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার একটি বসতঘরে বোমা তৈরির সময় এ দুর্ঘটনা ঘটে। এতে মনির বয়াতিসহ আরও একজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশালের হাসপাতালে পাঠানো হলে পথেই মনিরের মৃত্যু হয়। সে একই এলাকার মৃত তালেব আলীর ছেলে এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থক বলে জানিয়েছেন লালমোহন থানা পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত ফিরোজকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ আজ সকালে সাংবাদিকদের জানান, এ ঘটনার পর তাদের উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। পরে পথেই মনির বয়াতি মারা যায়। পুরো ঘটনাটিকে পুলিশ তদন্ত করছে। এতে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page