1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
অবরোধ সফল করতে ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল - ভোলা প্রতিদিন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম
প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে  ভোলায় শুরু হয়েছে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৩। তৃণমূল কর্মীদের আস্থার অপর নাম মামুনুর রশিদ বাবুল চৌধুরী দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে স্বপদে পুনর্বহালের দাবিতে ভোলায় মানববন্ধন ভোলায় লোহার তৈরী পাইপগান, ১৫ টি কার্তুজ সহ আটক ৩ জন। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শেখ হাসিনাকে ইইউ’র অভিনন্দন’ ভোলায় ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু রাত পোহালেই নির্বাচন, প্রস্তুত ভোলার প্রতিটি কেন্দ্র। ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের ধাওয়া।

অবরোধ সফল করতে ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১২৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আগামী ২৬ ও ২৭ নভেম্বরের টানা ৪৮ ঘন্টা বিএনপির ডাকা চলমান সপ্তম দফা অবরোধ সফল করতে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (২৫ নভেম্বর) ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বের হয়ে বরিশাল দলান এসে সংক্ষিপ্ত সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম। মিছিলে জেলা বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশ নেয়।

এ সময়ে নেতাকর্মীরা তফসিল ঘোষণা বন্ধ, সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্ৰেপ্তারদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারসহ সরকারের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

সংক্ষিপ্ত সমাবেশ বক্তারা বলেন, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ বিএনপির কেন্দ্রীয় নেতারাসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবি বাস্তবায়ন করতে হবে। যতদিন এ দাবি বাস্তবায়ন না হবে এদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। আমরা জেলা বিএনপির নেতাকর্মীরা রাজপথে আছি এবং এই অবৈধ সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়ব ইনশাল্লাহ।

এছাড়া মিছিলে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আলহাজ্ব সফিউর রহমান কিরণ, যুগ্ম আহবায়ক আবদুর রব,কবির হোসেন, সদস্য ইয়ারুল আলম লিটন, ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন,জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম, উপজেলা যুবদল নেতা বিলাল হোসেন,সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন,সহ সভাপতি রবিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আকবর আকন,জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক – আল-আমিন হাওলাদার, ছাত্রনেতা নূর মোহাম্মদ রুবেল, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক রাসেল,পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া বেলাল, জেলা মহিলাদলের সভাপতি- এড. সাজেদা আক্তার ,সাধারণ সম্পাদক ইয়াসমিনসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page