1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের আনন্দ উচ্ছাস - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

ভোলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের আনন্দ উচ্ছাস

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলা-১ সংসদীয় আসনে আবরো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন  উন্নষত্তরের গণঅভ’্যত্থানের মহা-নায়ক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠনক সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদ এমপি। তিনি এর আগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুল ভোলা-২,  নুরুন্নবী চৌধুরী শাওন ভোলা-৩ ও সাবেক উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব  ভোলা-৪ আসনে পুনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন। রোববার বিকালে এমন খবরে  জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয়  নেতাকর্মীরা  ও সমর্থকরা এলাকায় মিষ্টি বিতরণ করেন। নেতাকর্মী বাদ্য বাজিয়ে নেচে গেয়ে আনন্দ উচ্ছাস প্রকাশ করতে থাকেন। বিকাল থেকে দলীয় অফিসে ভিড় করেন এরা। রাতে আনন্দ প্রকাশ করতে রাস্তায় নেমে আসেন ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন বলেন, তারা যা প্রত্যাশা করেছেন, দলের সভানেত্রী তাই অনুমোদন করেছেন। এমন সুসংবাদের জন্য  অপেক্ষা করছিলেন বলে জানান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে।

উচ্ছাস প্রকাশ করেন  জেলা আওয়ামী লীগ সহসভাপতি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত-মাহামুদ ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার মোঃ সফিকুল ইসলাম। এদিকে শোকরিয়া আদায় করে দলীয় সভানেত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন  ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। একই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেন  ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্ল্যা আল ইসলাম জ্যাকব।

অপর দিকে ভোলা-৩ (লালমোহন ও তজমুদ্দিন) আসনে ৪র্থ বারের মতো নৌকার মনোনয়ন পেলেন নূরুন্নবী চৌধুরী শাওন। রোববার মনোনয়ন নিশ্চিত হওয়ার পর লালমোহন ও তজমুদ্দিন উপজেলায় আনন্দ উল্লাস সৃস্টি হয়েছে। মনোনয়ন ঘোষণার পর তাৎক্ষণিক নেতা-কর্মীরা রাস্তায় নেমে পরেন। শ্লোগানে শ্লোগানে মাতিয়ে তোলেন পুরো উপজেলা। কোথাও কোথাও চলে আতসবাজীর শব্দ।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার নূরুন্নবী চৌধুরী শাওনকে পূণরায় প্রার্থী করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিননন্দন জানান। তিনি বলেন, নূরুন্নবী চৌধুরী শাওন বারবার এমপি হয়ে এই এলাকায় যে কাজগুলো করেছেন তার খোঁজ খবর মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন। সকল রিপোর্টে দক্ষতার প্রমাণ থাকায় তিনি আবারো নৌকা পেয়েছেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page