1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
অবরোধের সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১ লালমোহনে গৃহবধূ সাহিদার মর*দেহ বাড়িতে ফেলে পালিয়েছেন স্বামী-শ্বশুর ভোলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর। রিমালে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ লাইন সচল করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু ভোলার চরফ্যাশনগামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নারী নিখোঁজ  ভোলায় ঘূর্ণিঝড় রিমালে উপড়ে পড়া গাছ কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু র‍্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্ব পেয়েছেন- হারুন অর রশিদ। চরফ্যাশনে সড়কে ঝরল ২ প্রাণ ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

অবরোধের সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

বিএনপিসহ সমমনা দল ও জোটের ডাকা নবম ধাপের ৪৮ ঘন্টা অবরোধ কর্মসূচির সমর্থনে ভোলায় মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

রবিবার (৩ নভেম্বর) রাত ৮টার দিকে ইলিশা সড়কে পৌর বাপ্তা বাসস্ট্যান্ড থেকে বের হয়ে বোর্ডের ঘর পর্যন্ত এই মশাল মিছিল অনুষ্ঠিত। মশাল মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব মোঃ রাইসুল আলম।

মিছিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি যুগ্ম আহবায়ক বশির হাওলাদার সদস্য ইয়ারুল আলম লিটন, আকতার ফারুক বাচ্চু, মোঃ মহাসিন, জেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি মোঃ রবিন চৌধুরী, লুকু চৌধুরী, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম,ভোলা সদর উপজেলা যুবদল নেতা বিলাল হোসেন, জহির, আলমগীর, শামীম, ইব্রাহিম দেওয়ান, আল-আমিন, ভোলা জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, সালাউদ্দিন, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ ইব্রাহিমসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এদিকে একই সময় ভোলা-চরফ্যাশন সড়কের উকিলপাড়া এলাকায় আরো একটি মশাল মিছিল বের করে জেলা যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও তফসিল বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি জানান। এছাড়াও সরকার তড়িঘরি করে যে তামাশার নির্বাচন করতে চাচ্ছে তা কোনোদিনও হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

এদিকে হঠাৎ করে মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল শুরু হওয়ায় শহরে যান চলাচলে কিছুটা ব্যঘাত ঘটে। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তৎপর হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। তবে পুলিশ মশাল মিছিলকারীদের ধাওয়া দেওয়ার আগেই মিছিলকারীরা সটকে পড়েন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page