1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বোরহানউদ্দিনে মেম্বারসহ ৮ জুয়ারী আটক - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে মেম্বারসহ ৮ জুয়ারী আটক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৫০৭ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে মেম্বারসহ ৮ জুয়ারীকে আটক  হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে তাদেরকে আটক করেছেন থানা পুলিশ ।

আটককৃত জুয়ারীরা হলেন, মৃত আব্দুল ওহাবের ছেলে দেউলা ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের মেম্বার জিয়াউল হক (৪২), আবুল বাশারের ছেলে আয়াত উল্যাহ  (৪০) মোতাহার হোসেনের ছেলে মিজান(৩৫), আঃ আলী খাঁ এর ছেলে মোঃ রাসেল (২৪) দেউলা ইউনিয়ন ও সাচড়া ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের, দুলাল খা’র ছেলে আসমত (৩৫), সাচরা ইউনিয়নের মো: রফু খাঁ’র ছেলে ফয়জউল্লাহ (৪২)।

এছাড়া লালমোহন থানার  বদরপুর ইউনিয়নের মো: কাশেম মেলকারের ছেলে মাইদুল ইসলাম (২৫),  জলিল মেলকারের ছেলে,মোশারেফ হোসেন(৩০)।

থানা সূত্রে জানা গেছে, বোরহানউদ্দিন থানার এসআই মহিউদ্দিন জুয়েল ও এসআই জিএম শাহাবুল, এএসআই আমিনুল ও এএসআই ইলিয়াস সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দিবাগত রাতে,  বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে টহলে গেলে,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ইউনিয়নের মজম বাজারের শাহীনের দোকানের ভিতর কতিপয় লোক জুয়া খেলিতেছেন, পরে রাত ১:০৫ ঘটিকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ইউপি সদস্যসহ ৮ জুয়ারী আটক করে থানায় নিয়ে আসেন।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার  এসআই মহিউদ্দিন জুয়েল জানান, জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারী কে আটক করা হয়। তাদের মধ্যে একজন বর্তমান মেম্বার। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে তিনি আরও বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page