1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় - ভোলা প্রতিদিন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১৮৪ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ:

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট ২০২৩-২৪ টুর্নামেন্টে ভোলা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে টাইন কমিটি মাধ্যমিক বিদ্যালয়। বুধবার (২০ মার্চ) ভোলা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ১৭ রানের ব্যাবধানে দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।

ফাইনাল খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইয়াছিন আরাফান এর ব্যাট উপর ভর করে ২৭ ওভারে সব কটি উইকেট হারিয়ে ১৩৬ রানে অলআউট হয়। দলের পক্ষে সর্ব্বোচ্চ ইয়াছিন আরাফান ৬৮ বলে ৫৯ রান করেন ।জবাবে দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয়কে ব্যাট করতে নেমে টাইন কমিটি মাধ্যমিক বিদ্যালয়ের বোলারদের বোলিং তোপে ১১৯ রানেই থামে
দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয়ের ইনিংস।ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলে ইয়াছিন আরাফান।
খেলা শেষে বিজয়ী ও বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার,বরিশাল বিভাগীয় ও ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো.নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মুনতাসীর আলম রবিন চৌধুরী, প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের কো-অর্ডিনেটর ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক কাজী সাইফুল আলম বাবু, নির্বাহী সদস্য সুমন খান, ফারুক পালোয়ান, মনিরুল ইসলাম, হাফিজুর রহমান তসলিম, আরিফ হোসেন লিটন,কোয়াবের জেলা সাধারণ সম্পাদক ইমরান হোসেন।টাইন কমিটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মেহেদী হাসান, শারিরীক শিক্ষার শিক্ষক আব্দুল হোসেন পলাশ,দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক তরিকুল ইসলাম প্রমুখ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, বর্তমানে যুব সমাজ মোবাইল ফোন ও মাদকের করাল গ্রাসে ধ্বংস হয়ে যাচ্ছে। আইন প্রয়োগের পাশাপাশি আমাদের সবাইকে সচেতন হতে হবে। মোবাইল ফোনের আসক্তি ও মাদক থেকে বাঁচতে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে। এ ধরনের ক্রিকেট টুর্নামেন্ট যুবসমাজকে মাদক ও মোবাইল ফোনের আসক্তি থেকে বিরত রাখবে। ভবিষ্যতে আরও বেশি বেশি এই ধরনের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনের কথা জানান তারা।

ফাইনাল খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন, তৌহিদ চৌধুরী ও মাইনুদ্দিন।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও ভোলা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গত ১৩ মার্চ ৪ টি স্কুল নিয়ে ভোলায় ভোলা পুলিশ লাইন মাঠে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে শুরু হয়েছিল।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page