1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় মালবাহী জাহাজের ধাক্কায় ট্রলারডুবি, জেলে নিহত - ভোলা প্রতিদিন
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

ভোলায় মালবাহী জাহাজের ধাক্কায় ট্রলারডুবি, জেলে নিহত

  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১০২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় কার্গো জাহাজের ধাক্কায় একটি মাছ ধরার  ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে হারুন মাঝি (৫২) নামের এক জেলে নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কাঠিরমাথা সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। ভোলা নৌপুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেন।

নিহত হারুন মাঝি ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের কালিকা নগরের বাসিন্দা। এ ঘটনায় ওই ট্রলারে থাকা বাকি দুই জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার মধ্যরাতে হারুন মাঝি ছেলেদের নিয়ে ধনিয়া কাঠিরমাথা মৎস্যঘাটসংলগ্ন মেঘনা নদীতে মাছ ধরার জন্য জাল ফেলেন। শুক্রবার ভোর ৪টার দিকে একটি কার্গো জাহাজ এসে তাঁর ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। জেলেদের চিৎকারে আশপাশের জেলেরা ছুটে এসে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করলেও হারুন মাঝি নদীর পানিতে ডুবে নিখোঁজ হন। দুই ঘণ্টা পর অপর এক জেলের জালের সঙ্গে হারুন মাঝির মরদেহ নদীর পানিতে ভেসে ওঠে।

ভোলা নৌ-পুলিশ থানার ওসি বিদ্যুৎ কুমার ঘোষ সাংবাদিকদের বলেন, ঘটনার পর থেকে নৌ-পুলিশের একটি টিম সেখানে রয়েছে। নিখোঁজ জেলের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page