1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং - ভোলা প্রতিদিন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১ লালমোহনে গৃহবধূ সাহিদার মর*দেহ বাড়িতে ফেলে পালিয়েছেন স্বামী-শ্বশুর ভোলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর। রিমালে ক্ষতিগ্রস্ত বিদ্যুৎ লাইন সচল করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু ভোলার চরফ্যাশনগামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে নারী নিখোঁজ  ভোলায় ঘূর্ণিঝড় রিমালে উপড়ে পড়া গাছ কাটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু র‍্যাবের মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্ব পেয়েছেন- হারুন অর রশিদ। চরফ্যাশনে সড়কে ঝরল ২ প্রাণ ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় ঘূর্ণিঝড় ‘রেমাল’ সতর্কতায় প্রচার প্রচারণা চালাচ্ছে কোস্টগার্ড দক্ষিণ জোন। শনিবার সকাল থেকে উপকূলীয় এলাকার জনগণ, মৎস্যজীবী ও নৌযানকে ক্ষয়ক্ষতি থেকে রক্ষায় সচেতনতামূলক এই কর্মকা- পরিচালনা করা হচ্ছে।

শনিবার (২৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে ভোলার সদর উপজেলার তুলাতুলি মেঘনা নদীর তীরবর্তী এলাকায় এ সচেতনতামূলক মাইকিং শুরু করে তারা।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বিএন এইচ এম এম হারুন-অর-রশীদ বলেন, দক্ষিণ-পশ্চিম বঙ্গবসাগরে সৃষ্ট নিন্মচাপটি ক্রমান্বয়ে ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হওয়ার পূর্বাভাস রয়েছে। তাই এরূপ প্রাকৃতিক দুর্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলার মেঘনা নদীর উপকূলীয় বিস্তীর্ণ এলাকায় আউটপোস্ট সমূহ মাইকিং এবং লিফলেট বিতরণ করছে কোস্টগার্ড স্টেশন।

তিনি বলেন, একইসাথে ঘূর্ণিঝড়ের বিপদজনক পরিস্থিতিতে জীবন রক্ষার জন্য নিকটবর্তী সাইক্লোন সেল্টার স্টেশনে আশ্রয় গ্রহণের প্রস্তুতির জন্য সকলকে সচেতন করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page