1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :-

ভোলায় শিক্ষার্থীর উপর হামলার ঘটনার সংবাদ প্রকাশের পর থেকেই ওই সাংবাদিককে মেরে ফেলার হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন কথিত সন্ত্রাসী কিশোর গ্যাং লিডার মাদক ব্যবসায়ী ও সেবনকারী ফাহিম মুনতাসির অমি। শুধু তাই নয়, ওই সাংবাদিককে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালমন্দ সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে মানহানিকর বিভিন্ন ভাবে মিথ্যা প্রবাকান্ড ছড়াচ্ছে। এ ঘটনায় ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিন ডটকম এর সম্পাদক সাখাওয়াত হোসেন শাকিল নিজেই বাদি হয়ে বৃহস্পতিবার (২৭ জুন) ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এতে ওই বখাটে সন্ত্রাসী কিশোর গ্যাং লিডার শহরের কালীবাড়ি রোড এলাকার বাসিন্দা শাহজালালের ছেলে ফাহিম মুনতাসির (অমি) কে আসামি করা হয়।
তাতে আরো বলা হয় যে, দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ী ও সেবনকারী সন্ত্রাসী ওমি শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে প্রতিনিয়ত ইভটিজিংয়ের মাধ্যমে মাঝেমধ্যে প্রেম নিবেদনও করে আসছে। ওই সন্ত্রাসীর কথায় সাড়া না দেয়াতে সম্প্রতি ওই শিক্ষার্থীর ওপর এলোপাতাড়ি হামলা চালায় কথিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী কিশোর গ্যাং লিডার সন্ত্রাসী মুনতাসির অমি। ঘটনার পরপরই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে ভোলা সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। যদিও বিষয়টিকে স্থানীয়ভাবে মীমাংসা করে দেওয়ার আশ্বাসে দায়িত্ব নেন স্ব-স্ব এলাকার কাউন্সিলররা।

এদিকে প্রকাশ্য দিবালকে একজন শিক্ষার্থীর উপর হামলার মতো ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে পুরো ঘটনাটি সংবাদ আকার উঠে আসে ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিন ডটকম এর সম্পাদক সাখাওয়াত শাকিল এর লেখনীতে।
এরপরই গেলো বুধবার (২৬ জুন) বিকেল ৩টা দিকে সন্ত্রাসী অমি তার নিজস্ব ফেসবুক আইডি থেকে ম্যাসেজ করে প্রতিবেদক ও সম্পাদক সাখাওয়াত শাকিলকে হুমকি প্রদান করেন। এক পর্যায় শাকিলকে অশ্লীল ভাষায় গালমন্দ করার পাশাপাশি তাকে মেরে ফেলে তার লাশ গুম করে ফেলাবও হুমকি ধামকি প্রদান করেন।
এমতাবস্থায় ভুক্তভোগী সাখাওয়াত শাকিল ও তার পরিবারের সদস্যরা অনেকটাই নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া বলেন, ভুক্তভোগী সাংবাদিক সাকাওয়াত শাকিল নিজেই থানায় এসে তার জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন। তবে বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখছেন বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page