1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলার পুলিশ প্রশাসনে রদবদল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে ভোলার এক তরুণ নিহত। কোটা আন্দোলনের নামে মুক্তিযোদ্ধাদের অবমাননার প্রতিবাদে ভোলায় মনববন্ধন ও শান্তি সমাবেশ আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ভোলার পুলিশ প্রশাসনে রদবদল ভোলায় নির্মানাধীন সুইমিংপুলে বিশাল ধস, বড় ধরনের অভিযোগ স্থানীয়দের ভোলায় শিক্ষার্থীর উপর হামলার সংবাদ প্রকাশ করতেই সাংবাদিককে মেরে ফেলার হুমকি ভারতের সাথে দেশবিরোধী চুক্তি জনগণ মানে না: ভোলায় মুফতি ফয়জুল করিম ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ভোলায় বরফ কলের গ্যাসের রিসিভার বিস্ফোরণে নিহত ১

ভোলার পুলিশ প্রশাসনে রদবদল

  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৭১ বার পঠিত

ইসমাইল হোসেন আরিফ।।

ভোলা জেলায় দশটি থানার মধ্যে দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে বদলি করা হয়েছে। শনিবার (৬ জুলাই) রাতে ভোলা পুলিশ সুপার মো:মাহিদুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে আরো জানা যায়, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মনির হোসেন মিঞা’কে ইন্সপেক্টর (ক্রাইম অ্যান্ড অপস্) পুলিশ সুপার কার্যালয়ে বদলি করা হয়েছে এবং ভোলা সদর থানায় দায়িত্বরত ইন্সপেক্টর মো: মিজানুর রহমান পাটোয়ারী’কে ভোলা সদর মডেল থানায় অফিসার ইনচার্জ এর দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়াও বোরহানউদ্দিন থানার ওসি মো: শাহীন ফকিরকে ভোলা পুলিশ লাইনস এ আরআই’ পুলিশ রিজার্ভ অফিসে বদলি করা হয়েছে এবং লালমোহনের মঙ্গল সিকদার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: জাব্বারুল ইসলামকে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

গত বছরের জুলাই মাসে শশিভূষণ থানা থেকে মিজানুর রহমান পাটোয়ারীকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ের ক্রাইম অ্যান্ড অপস্ শাখায় বদলি করা হয়। তিনি দীর্ঘ একবছর ওই শাখার দায়িত্বে ছিলেন। পাশাপাশি বদলি হওয়া ভোলা সদর মডেল থানার ওসি মনির হোসেন মিঞাকে গত বছরের ডিসেম্বর মাসে বোরহানউদ্দিন থানা থেকে বদলি করে ভোলা সদর মডেল থানায় দায়িত্ব দেয়া হয়। ছয় মাসের মাথায় ভোলা সদর থানা থেকে পুনরায় তাকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ের ক্রাইম অ্যান্ড অপস্ শাখায় বদলি করা হয়েছে। একই সময়ে বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকিরকে গত বছরের ডিসেম্বর মাসে ভোলা সদর মডেল থানা থেকে বোরহানউদ্দিন থানায় বদলি করা হয়েছিল।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page