1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে ভোলায় সেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ - ভোলা প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে ভোলায় সেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ৯১ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ:

গণঅভ্যুথানে ছাত্র-জনতা হত্যার নির্দেশদাতা সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনার ফাঁসির দাবিতে এবং বাংলাদেশের অভ্যান্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ভোলায় জেলা জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ একই স্থানে গিয়ে শেষে সমাবেশ করে।

সমাবেশে জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদেরদের সভাপতিত্বে ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,২০২২ সালের ৩১ জুলাই দেশব্যাপী জেলায় জেলায় বিএনপি’র কেন্দ্র ঘোষিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে ভোলা জেলায় শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে আওয়ামী পুলিশ বেপরোয়াভাবে খুব কাছ থেকে গুলি চালিয়ে হত্যা করেছে দক্ষিণ দিঘলদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে। হত্যা করেছে ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমকে। আমরা। আমরা আব্দুর রহিম ও নুরে আলমের রক্ত বৃথা যেতে দেবনা। জনগণের অভ্যুত্থানে এই সরকারের পতন ঘটেছে। জনগণের সরকার কড়ায় গণ্ডয় বিচার করবে। সকল হত্যাকাণ্ডেরই বিচার হবে। বিএনপি ক্ষমতা আসলে তাদের নামে সরকারি প্রতিষ্ঠানের নামকরণ করা হবে।

তিনি আরো বলেন, একটি পরাজিত শক্তি ও স্বৈরাচার সরকার শেখ হাসিনার পতন হওয়ার পরও নানা ধরনের ষরযন্ত্র অব্যাহত রেখেছে। তারা ষরযন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে অস্থিতিশীল করার চেষ্টা করছেন। গণঅভ্যুথানে নিরিহ ছাত্র-জনতাদের উপর নির্বিচারে গুলি বর্ষণ করে হত্যার দায়ে শেখ হাসিনা ও তার দোসরদের আন্তজার্তিক আদালতে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি করা হয়। পাশাপাশি বাংলাদেশের অভ্যান্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের চুপ থাকতে অনুরোধ করেন। বাংলাদেশের অভ্যান্তরীণ রাজনীতিতে ভারত যদি কোন রকম ষড়যন্ত্রে লিপ্ত থাকে তাহলে ছাত্রজনতা তাদের সঠিক জবাব দিবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জাকির হোসেন মনির, লুকু চৌধুরী,মীর মোস্তাফিজুর রহমান রনি, এবিএস সালাম, মাকসুদুর রহমান হিরন,যুগ্ন সম্পাদক কামাল মোল্লা মো. কালাম, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সুমন,সদর উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইব্রাহিম খলিল, সদস্য সচিব ইয়াকুব শাহ জুয়েল, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক অলিউল্লাহ সুমন, সদস্য সচিব মাইন উদ্দিন হাওলাদার প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page